নিন্দুকের মুখে ছাই

আলাদা থাকছেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ও তার স্বামী নাজিমুজ্জামান জায়েদ। বছরের শুরুতে এমন খবরে গরম ছিলো শোবিজ অঙ্গন। তাদের আলাদা থাকার খবর সাংবাদিকদের নিজেই জানিয়েছিলেন ন্যান্সি। এমন খবর ন্যান্সি ভক্তদের খুব একটা ভালো লাগেনি। লাগার কথাও না। প্রিয় শিল্পী সুখে থাকুন এমনটিই চাইছিলেন তারা।

এবার নতুন খবর দিলেন জনপ্রিয় এ গায়িকা। জানালেন দুই মাস আলাদা থাকার পর অবশেষে সব দ্বিধা-দ্বন্দ্বের অবসান ঘটেছে স্বামী-স্ত্রীর। মিলনের সুর বেজেছে তাদের মধ্যে। দুই মেয়ে রোদেলা, নায়লা আর স্বামী জায়েদকে নিয়ে আবার এক ছাদের নিচে থাকা শুরু করেছেন।

সম্প্রতি জায়েদের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করে ন্যান্সি লিখেছেন, ‘নিন্দুকের মুখে ছাই।’ ’সংসার টিকিয়ে রাখার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ন্যান্সির সেই পোস্টে সেই পোস্টের নিচে প্রশংসাসূচক মন্তব্য করেছেন ন্যান্সির শুভাকাঙ্ক্ষীরা।

ন্যান্সি সাংবাদিকদের বললেন, ‘সংসার জীবনেই কমবেশি ভুল বোঝাবুঝি হয়। এটা সব সংসারেই হয়ে থাকে। আমাদেরও হয়েছিলো। তবে সংসার ভেঙ্গে যাওয়ার মতো কিছুই হয়নি আমাদের মধ্যে। অভিমান করে আলাদা থেকেছি আমরা। তবে সেটা সংসার ভেঙ্গে যাওয়ার কিছুই ছিলো না। আমাদের বন্ধুত্ব অটুট ছিলো আছে। আমাদের মধ্যে নিয়মিত যোগাযোগও হতো। দূরে থাকলেও আমাদের দুজনের মধ্যে মনের দূরত্ব হয়নি। আমরা অনুভব করেছি, আমরা একে অপরকে অনেক ভালোবাসি। সত্যি বলতে কি, মানুষ হিসেবে জায়েদ একটু বেশিই ভালো। তার সঙ্গে আমি প্রায়ই রূঢ় আচরণ করি। কিন্তু সে চুপ থাকে। কখনোই আমার সঙ্গে রাগ করে না। এজন্য আমি আরও বেশি রেগে যাই। অভিমানও হয় তার ওপর। অবশেষে সব রাগ-অভিমান ভুলে এক হয়েছি আমরা। সবাই দোয়া করবেন, আমরা যেন ভালো থাকি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *