অনলাইন ডেস্ক নিউজ

ফেনী শহরের সুলতানপুর শহরতলীর ধর্মপুর ও কাজীরবাগে গতকাল মঙ্গলবার পৃথক অভিযান চালিয়ে ৫৩ পিস ইয়াবা ও ১শ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে সুলতানপুর এলাকার মিয়ার বাড়িতে মাদক উদ্ধার অভিযান পরিচালনা চালায়। এসময় পেশাদার মাদক ব্যবসায়ী আবুল কাসেমের স্ত্রী নুরজাহান বেগম (৪৫) কে গ্রেফতার করে। তার কাছ থেকে ৪৮ বোতল ভারতীয় তৈরি ফেন্সিডিল এবং ১৬টি ভারতীয় তৈরি নেশা জাতীয় বিয়ার উদ্ধার করে।

এর আগে সোমবার দিবাগত রাত ১টার দিকে গোয়েন্দা পুলিশের এসআই মাসুদ শিকদার কাজীরবাগ বন্দুয়া ব্রীজের সামনে অভিযান চালিয়ে পেশাদার মাদক বিক্রেতা রফিকুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম জয় (২৪) ৩৫ পিস ইয়াবা ও আলী হায়দার (২২) কে ১৮ পিস ইয়াবা সহ গ্রেফতার করে। গোয়েন্দা পুলিশের ওসি হারুনুর রশিদ জানান, উভয় ঘটনায় ফেনী মডেল থানায় মামলা আইনে মামলা দায়ের করা হয়েছে। আলী হায়দার সদর উপজেলার কালীদহ ইউনিয়নের মাইজবাড়িয়া গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

এসআআই আলাউদ্দিন ও এসআই মহিউদ্দিন থানার মূল গেইটের সামনে থেকে গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মো: শাহীন (২৪) কে ৫০ বোতল ফেনসিডিল সহ হাতেনাতে গ্রেফতার করে। শাহীন সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পের মো: কামালের ছেলে।

ফেনী মডেল থানার ওসি মো: রাশেদ খান চৌধুরী মাদক উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, শাহীনকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা আইনে মামলা দায়ের করা হয়েছে।