স্টাফ রিপোর্টার : ফেনী সরকারি কলেজে একাদশ শ্রেনীতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য তথ্য সেবা কেন্দ্র খুলেছে ছাত্রলীগ। গতকাল বুধবার ভর্তি শুরুর প্রথম দিনে কলেজের প্রধান ফটকে পুলিশ ক্যাম্পের পাশেই সামিয়ানা টেনে অস্থায়ী তথ্য কেন্দ্র থেকে নবাগত শিক্ষার্থীদের সহযোগিতা করা হয়।

জানা গেছে, কলেজের বিজ্ঞান ভবনে বিজ্ঞান, বানিজ্য ভবনে মানবিক ও কমিশনার জয়নাল আবেদীন ভবনে বানিজ্য বিভাগের শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শুরু হয়। কলেজের প্রবেশপথে স্থাপিত তথ্য কেন্দ্র থেকে শিক্ষার্থীদের ফরম পূরণ, নির্ধারিত কক্ষে পৌছে দেয়ার সহযোগিতা করছে নেতাকর্মীরা। এসময় কলেজ ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ তপু ও সাধারণ সম্পাদক রবিউল হক রবিন ছাড়াও সহ-সভাপতি নুর করিম জাবেদ, যুগ্ম-সম্পাদক নজরুল ইসলাম উজ্জল ভূঞা, আশিক হায়দার রাজন হাজারী, নোমান হাবিব ও সাংগঠনিক সম্পাদক আবদুল আলিম উৎস সহ নেতাকর্মীরা সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত শিক্ষার্থী ও অভিভাবকদের সহায়তা করতে দেখা গেছে। ভর্তি চলাকালীন ৩০ জন নেতাকর্মী এ দায়িত্ব পালন করবেন বলে সংগঠন সূত্র জানায়।

ফেনী সরকারি কলেজ সভাপতি তোফায়েল আহম্মদ তপু জানিয়েছে, ফেনী কলেজ ছাত্রলীগ সবসময় ভিন্ন কিছুর চিন্তা করে। সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে আমরা কাজ করছি। ভর্তিচ্ছুদের দুর্ভোগের কথা চিন্তা করে তথ্যকেন্দ্র চালু করা হয়েছে। এর মাধ্যমে সাধারণ শিক্ষার্থীরা উপকৃত হচ্ছে। পাশাপাশি সাধারণ শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের গ্রহণযোগ্যতাও বাড়ছে।