অনলাইন ডেস্ক নিউজ

মোহাম্মদ শেখ কামাল : জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বিএনপি হচ্ছে ৭১ এর স্বাধীনতা বিরোধীদের ঘাঁটি। এদেরকে ক্ষমতায় যেতে দেয়া যাবেনা। ১৮ সালের নির্বাচনে রাজাকার গোষ্ঠীকে নির্বাচনের বাইরে রাখতে হবে। রাজনীতির মাঠে জঙ্গীবাদ শক্তিকে পরাজিত করতে হবে। একবার মুক্তিযুদ্ধের সরকার একবার রাজাকারের সরকার এই নিয়ম বদলাতে হবে। বিএনপি ক্ষমতায় এবং ক্ষমতার বাইরে যেখানেই থাকুক বিপদ। বিএনপি মুখে যাই বলুক না কেন তারা আগামী নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। নির্বাচন নিয়ে কোন দরকষাকষি বা বিনিময় বাণিজ্য হবে না। নির্বাচনে অংশগ্রহনের বিনিময়ে কোন অপরাধীর বিচার বন্ধ হবে না। নির্বাচন বানচালের সকল যড়ষন্ত্র রুখে দিয়ে যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। শান্তি আর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জঙ্গি আর জঙ্গীর সঙ্গীদের রাজনীতি ও নির্বাচনের বাইরে রাখতে হবে। ১৪দল ও মহাজোটের ঐক্য শক্তিশালী করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের ভাবমূর্তি বিনষ্টকারীদের রুখতে হবে।
বুধবার ছাগলনাইয়া পুরাতন আদালত ভবন মাঠে ফেনী জেলা জাসদ আয়োজিত জনসভায় তথ্যমন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আরো বলেন, এলাকার জনগণ ও দেশবাসীর দিকে না তাকিয়ে খালেদা প্রধানমন্ত্রিত্ব করেছেন হাওয়া ভবন ও পাকিস্থানের দিকে তাকিয়ে। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করেন মুক্তিযুদ্ধের চতনা, জনগণ ও দেশের দিকে তাকিয়ে। খালেদা জিয়া নিজে দুর্নীতি করেন তার সন্তানরা দুর্নীতি করে এবং তার দলও দুর্নীতিগ্রস্থ। শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে কঠোরহস্ত। এমনকি দলের মন্ত্রী, এমপি হলেও ছাড় নয়। খালেদা জিয়ার সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এখানেই পার্থক্য।
ফেনী জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আবদুল বারীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল মমিন মজুমদার বাবুলের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জাসদ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার, জাসদ কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক নইমুল আহসান জুয়েল, সহ-সভাপতি সফি উদ্দিন মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক শওকত রায়হান, যুগ্ম-সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবুল, সহ-সম্পাদক রোকেয়া সুলতানা আনজু। এছাড়া বক্তব্য রাখেন ছাগলনাইয়া উপজেলা জাসদের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজ উদ-দৌলা পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন পাটোয়ারী, দপ্তর সম্পাদক ছলিম উল্ল্যাহ, পৌর সভাপতি কাজী মিজানুর রহমান মিলন, সাধারণ সম্পাদক রাশেদুল হাসান প্রমুখ।