স্টাফ রিপোর্টার :
সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের উত্তর পালগিরি গ্রামে বুধবার রাতে দুধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতদল স্বর্ণালংকার সহ দুই পরিবারের প্রায় সাড়ে ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে।
পুলিশ, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত সূত্র জানায়, ওইদিন গভীর রাতে ওই গ্রামের শহীদ হরিমোহন বৈদ্যের বাড়ি আমেরিকা প্রবাসী দুলাল কান্তি বৈদ্য ও তুষার কান্তি বৈদ্যের বসতঘরে দরজা ভেঙ্গে ১৫-২০ জন দূর্বৃত্ত হানা দেয়। পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিন্মি করে হাত-পা বেঁধে ১০ ভরি স্বর্ণালংকার, ৩৫ হাজার টাকা, একটি মোবাইল ফোন সহ সাড়ে ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। চিৎকার করতে চাইলে তুষার কান্তি বৈদ্যের মেয়ে অনামিকা বৈদ্যকে পিটিয়ে আহত করা হয়। ঘটনা টের পেয়ে প্রতিবেশী রাজেশ কান্তি বৈদ্য বের হয়ে এলে তার ঘরেও হানা দেয় ডাকাতরা। ওই ঘর থেকে ২০ ভরি স্বর্ণালংকার, নগদ ২ হাজার ও একটি মোবাইল ফোন সহ প্রায় ৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে মডেল থানার ওসি (তদন্ত) মো: কামাল হোসেন ও স্থানীয় ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
সোনাগাজী মডেল থানার ওসি মো: মোয়াজ্জেম হোসেন ফেনীর সময় কে ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দেয়া হয়নি বলে তিনি জানান।