দৈনিক ফেনীর সময়

আলোকিত ফেনী ফাউন্ডেশনের হুইল চেয়ার পেয়ে খুশি ১১ প্রতিবন্ধী

আলোকিত ফেনী ফাউন্ডেশনের হুইল চেয়ার পেয়ে খুশি ১১ প্রতিবন্ধী

নিজস্ব প্রতিনিধি :

ফেনী জেলার বিভিন্ন এলাকার ১১ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। একইসঙ্গে দুইজনকে স্বামলম্বী করতে সেলাই মেশিন প্রদান করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত ফেনী ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল সোমবার শহরের ট্রাংক রোডের ডক্টরস ক্লাব প্রাঙ্গণে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাষ্টিজের সদস্য সচিব ডা: তবারক উল্যাহ চৌধুরী বায়েজীদ, আইএসপিএবি’র মহাসচিব ও বন্ধুর বন্ধনের প্রধান সংগঠক নাজমুল করিম ভূঞা সুমন, ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষক সমিতির সভাপতি জিএম তাজউদ্দিন পলাশ, ব্যবসায়ী ও সংগঠক ইমন উল হক, জেলা ক্রীড়া সংস্থার সদস্য তৌহিদুল ইসলাম তুহিন, আলোকিত ফেনী ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন লিটন, সহায় সভাপতি মঞ্জিলা আক্তার মিমি।

এছাড়া দৈনিক ফেনীর সময় নির্বাহী সম্পাদক আলী হায়দার মানিক, প্রধান প্রতিবেদক আরিফ আজম, সাহিত্য সম্পাদক বকুল আক্তার দরিয়া, নিজস্ব প্রতিনিধি ইলিয়াছ সুমন, ব্যবস্থাপক জিয়াউল হক সোহেল, জেলা যুব মহিলা লীগের সভাপতি দিলআফরোজ বেগম, পৌর যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলু, ফাউন্ডেশনের সমন্বয়ক মোহাম্মদ হোসাইন সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের হরিপুর এলাকার আফসানা আক্তার মিমি শারিরীক প্রতিবন্ধী। হামাগুড়ি দিয়ে চলাফেরা করেন। তার একটি হুইল চেয়ার খুবই প্রয়োজন ছিল। তাকে হুইল চেয়ার উপহার দিয়েছে আলোকিত ফেনী ফাউন্ডেশন। হুইল চেয়ার পেয়ে খুবই খুশি আফসানা। এটি নিতে ১৫ কিলোমিটারের বেশি পথ পাড়ি দিয়ে আফসানার সঙ্গে এসেছেন তার মা। মেয়ের চলাফেরার জন্য হুইল চেয়ার পেয়ে তার মুখে হাসি।

মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, এ ধরনের মানবিক উদ্যোগের জন্য আলোকিত ফেনী ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাই। অস্বচ্ছল-প্রতিবন্ধী বলে অবহেলা নয়, তাদের সহায়তায় নিজ নিজ অবস্থান থেকে সমাজের বিত্তবানরা এগিয়ে আসতে হবে।

ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন. আলোকিত ফেনী ফাউন্ডেশন শিক্ষা ও সমাজসেবামূলক কাজ করে আসছে। সমাজের অনগ্রসর মানুষকে নিয়ে স্বেচ্ছাসেবীমূলক কাজ চলমান রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!