দৈনিক ফেনীর সময়

স্টার লাইন বাসের বর্ধিত ভাড়া পুন:নির্ধারণ

স্টার লাইন বাসের বর্ধিত ভাড়া পুন:নির্ধারণ

নিজস্ব প্রতিনিধি :

জালানী তেলের মূল্য বাড়ার সঙ্গেই বেড়ে গেছে পরিবহন ভাড়া। ফেনী থেকে ঢাকা ও ফেনী থেকে চট্টগ্রাম যাতায়াতে স্বনামধন্য স্টার লাইন পরিবহনের ভাড়া নির্ধারণ করা হয়েছে। শনিবার রাতে নতুন ভাড়া নির্ধারণ করে ঘোষণা দিলেও যাত্রী সাধারণের অনুরোধে রবিবার সেটি পুন:নির্ধারণ করা হয়েছে। সংশোধিত ভাড়া ২০ থেকে ৩০ টাকা কমানো হয়েছে।

স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন স্বাক্ষরিত নোটিশে জানানো হয়, ফেনী থেকে ঢাকা (টিটিপাড়া) এসি বাসে ৪৬০, ননএসি ৪০০, ফেনী থেকে আবদুল্লাহপুর/ মিরপুর এসি বাসে ৫০০, ননএসি ৪৫০, ছাগলনাইয়া, পরশুরাম ও সোনাগাজী থেকে টিটিপাড়া ননএসি ৪৪০ ও ছাগলনাইয়া, পরশুরাম ও সোনাগাজী থেকে আব্দুল্লাহপুর/মিরপুর ননএসি ৫০০ টাকা নির্ধারণ করা হয়।

পূণনির্ধারিত ভাড়ার তালিকা
পূর্বনির্ধারিত ভাড়ার তালিকা                          রবিবার সংশোধিত ভাড়ায় ফেনী থেকে ঢাকা (টিটিপাড়া) এসি বাসে ৪৩০, ননএসি ৩৮০, ফেনী থেকে আবদুল্লাহপুর/ মিরপুর এসি বাসে ৪৭০, ননএসি ৪৩০, ছাগলনাইয়া, পরশুরাম ও সোনাগাজী থেকে টিটিপাড়া ননএসি ৪২০ ও ছাগলনাইয়া, পরশুরাম ও সোনাগাজী থেকে আব্দুল্লাহপুর/মিরপুর ননএসি ৪৭০ টাকা নির্ধারণ করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জ্বালানী তেলের দাম বাড়ানোর আগে ফেনী থেকে ঢাকা এসি ৩৭০ ও ননএসি ৩২০ টাকা করে আদায় করা হয়। ফেনী থেকে চট্টগ্রামে ১৭০ টাকার ভাড়া ২শ টাকা নির্ধারণ করা হয়।

স্টার লাইন গ্রুপের পরিচালক মাঈন উদ্দিন জানান, ঢাকা-চট্টগ্রাম রুটে চলাচলকারী অন্যান্য পরিবহনে ৭শ টাকা ভাড়া নিলেও স্টার লাইন পরিবহন সেই তুলনায় অনেক কম ভাড়া নিচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!