দৈনিক ফেনীর সময়

উত্তপ্ত পরশুরাম : অনাধিরঞ্জনকে ফেনী আনা হলো পুলিশ পাহারায়

উত্তপ্ত পরশুরাম : অনাধিরঞ্জনকে ফেনী আনা হলো পুলিশ পাহারায়

নিজস্ব প্রতিনিধি :

নিজদলীয় কর্মীর হামলায় আহত পরশুরাম উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অনাধিরঞ্জন সাহাকে পুলিশ পাহারায় ফেনী আনা হয়েছে। অবস্থা আশংকাজনক দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা তাকে ফেনী জেনারেল হাসপাতালে স্থানান্তর করে।

আহত অনাধিরঞ্জনের পরিবার সূত্র জানায়, সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের সঙ্গে ছিলেন অনাধিরঞ্জন সাহা। এরপর তাকে খুঁজতে কামাল মজুমদারের পৌর শহরের বাসায় খুঁজতে যান ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আরজু, তার সহযোগি রফিক ও পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক মাসুদ। হামলায় আহত অনাধিরঞ্জনকে ফেনী পাঠানোর জন্য এ্যাম্বুলেন্সে তোলা হলে আরজু, রফিক ও মাসুদ সহ তাদের কয়েকজন সহযোগি এ্যাম্বুলেন্স গতিরোধ করে। খবর পেয়ে পুলিশ পাহারায় তাকে ফেনী নেয়া হয়।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: ফয়েজুল কবির জানান, অনাধিরঞ্জন সাহার পায়ে বেশি আঘাত পেয়েছেন। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়েছেন।

দলীয় সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে পৌর শহরের উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ছিলেন অনাধিরঞ্জন সাহা। পূর্বপরিকল্পনা অনুযায়ী আনোয়ার নামে এক কর্মী তাকে রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আনোয়ার পালিয়ে যায়। একপর্যায়ে অনাধিরঞ্জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি কামাল উদ্দিন মজুমদারের অভিযোগ, আনোয়ার উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের নির্দেশে অনাধিরঞ্জন সাহার উপর হামলা চালিয়ে আহত করে। ভীতি ছড়াতে সাজেলের কয়েকজন অনুসারী দলীয় কার্যালয় ও তার বাসার আশপাশে মহড়া দিচ্ছে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের বক্তব্য জানতে ফোন করা হলে বন্ধ পাওয়া যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!