দৈনিক ফেনীর সময়

আলোকিত ফেনী বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ আজ

নিজস্ব প্রতিনিধি :

দৈনিক ফেনীর সময় ও সাপ্তাহিক আলোকিত ফেনীর আয়োজনে ২০২৩ সালের আলোকিত ফেনী বৃত্তি পরীক্ষার ফল আজ প্রকাশিত হবে। বিকাল সাড়ে ৪টায় বৃত্তি পরিচালনা কমিটির সভাপতি, দৈনিক ফেনীর সময় ও সাপ্তাহিক আলোকিত ফেনী সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেনের হাতে ফলাফল বিবরনী আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করবেন পরীক্ষার প্রধান সমন্বয়ক। ফলাফল অনলাইনে দৈনিক ফেনীর সময়, সাপ্তাহিক আলোকিত ফেনী, আলোকিত ফেনী ফাউন্ডেশন ও দৈনিক ফেনীর সময় লেখক পাঠক ফোরামে প্রকাশ করা হবে।

এছাড়া বৃহস্পতিবার দৈনিক ফেনীর সময় ও সাপ্তাহিক আলোকিত ফেনী ছাপা সংষ্করণেও প্রকাশিত হবে। দ্রুত সময়ের মধ্যে অংশগ্রহণ কারী প্রত্যেকটি স্কুল ও মাদ্রাসায় ফলাফল প্রেরণ করা হবে।

প্রসঙ্গত; গত ৪ নভেম্বর স্কুল পর্যায়ে ১২তম আলোকিত ফেনী বৃত্তি পরীক্ষা ফেনী সরকারি কলেজ, ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুল ও দাগনভূঞার সিলোনীয়া হাই স্কুল কেন্দ্রে অনুষ্ঠিত হয়। ১১ নভেম্বর প্রথমবারের মত মাদরাসা পর্যায়েও আলোকিত ফেনী বৃত্তি পরীক্ষা ফেনী আলিয়া কামিল মাদরাসা ও আল জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদরাসায় অনুষ্ঠিত হয়েছে। ২০১০ সাল থেকে আলোকিত ফেনী বৃত্তি পরীক্ষা প্রতি বছর সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়ে আসছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!