দৈনিক ফেনীর সময়

‘আয়া’ পদে চাকরী চেয়ে জেলা পরিষদ সদস্য হচ্ছেন শেফালী

‘আয়া’ পদে চাকরী চেয়ে জেলা পরিষদ সদস্য হচ্ছেন শেফালী

নিজস্ব প্রতিনিধি :

দাগনভূঞা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য শাহিদা আক্তার শেফালী। সবসময় দলীয় কর্মসূচীতে সামনের সারিতে থাকেন দীর্ঘদিনের পরীক্ষিত এই আওয়ামীলীগ নেত্রী। সম্প্রতি স্বামী মারা যাওয়ার পর থেকে অর্থকষ্টে রয়েছেন। গত কিছুদিন আগে ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সাথে দেখা করে তার পারিবারিক দৈন্যদশার কথা জানিয়ে হাউমাউ করে কেঁদে ফেনী ডায়াবেটিক হাসপাতালে আয়া পদে চাকুরীর দাবী করেন। একপর্যায়ে শুসেন চন্দ্র শীল তাকে জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর কাছে পাঠিয়ে দেন। নিজাম উদ্দিন হাজারী এমপি বিষয়টি জেনে আবেগাপ্লুত হয়ে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য পদে শেফালীকে দলীয় মনোনয়ন দেন।

বৃহস্পতিবার জনপ্রতিনিধিদের সাথে জেলা আওয়ামীলীগের মতবিনিময় সভায় নিজাম উদ্দিন হাজারী এমপি বলেন, “দল প্রেমিক শাহিদা আক্তার শেফালী দীর্ঘদিন রাজপথে সক্রিয়ভাবে সামনের সারিতে থাকেন। দলের কর্মসূচীর কথা শুনলেই ছুটে আসেন। স্বামী মারা যাওয়ার পর থেকে তিনি আর্থিকভাবে কষ্ট করছেন। দলের এ ধরনের ত্যাগীদের মূল্যায়ন করবেন। শেফালী চেয়েছিলেন আয়া পদ, এখন তিনি জেলা পরিষদের সদস্য হতে যাচ্ছেন। ত্যাগীদের মূল্যায়ন না করতে পারা আমাদের জন্য অত্যন্ত কষ্টের।”

একইদিন দুপুরে জেলা প্রশাসকের কক্ষে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসানের হাতে সংরক্ষিত ওয়ার্ডে নারী সদস্য পদে মনোনয়নপত্র জমা দেন শাহিদা আক্তার শেফালী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!