দৈনিক ফেনীর সময়

এমপি মাসুদ চৌধুরীর বহরের গাড়ীর ধাক্কায় দাগনভূঞায় দুইপা ভাঙ্গলো রিক্সাচালকের

এমপি মাসুদ চৌধুরীর বহরের গাড়ীর ধাক্কায় দাগনভূঞায় দুইপা ভাঙ্গলো রিক্সাচালকের

নিজস্ব প্রতিনিধি:

ফেনী-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর বহরের গাড়ীর ধাক্কায় আইয়ুব আলী (৬০) নামে এক অটোরিকশা চালক গুরুতর আহত হয়েছেন।আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে ফাজিলের ঘাট রোড়ের রামানন্দপুর গ্রামের কালার টেক নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাত ৮টার দিকে ৫-৬টি গাড়ীর বহর নিয়ে মাসুদ চৌধুরী দাগনভূঞা থেকে সোনাগাজীর গ্রামের বাড়ী ফিরছিলেন।  এসময় জগৎপুর গ্রামের আইয়ুব আলী অটোরিক্সা নিয়ে একই সড়ক দিয়ে ফাজিলেরঘাট থেকে বাড়ী যাচ্ছিলেন। কালারটেক নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মাসুদ চৌধুরীর গাড়ীর পেছনে থাকা একটি মাইক্রোবাসের ধাক্কায় অটো রিক্সাটি ধুমড়ে মুচড়ে সড়কের পাশে পড়ে যায়।চিৎকার শুনে আশপাশের লোকজন দৌঁড়ে এসে রিক্সাচালককে উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

খবর পেয়ে দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খাঁন হাসপাতালে ছুটে যান। তিনি জানান,অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে  ঢাকায় প্রেরণের ব্যবস্থা করেন।

রিক্সাচালক আইয়ুব আলীর দুইপা ভেঙ্গে গেছে বলে হাসপাতাল সুত্র নিশ্চিত করেছে।

ঘটনাটি জানার পর সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী আহত রিক্সাচালকের চিকিৎসায় প্রয়োজনীয় সহযোগিতা করবেন বলে ফেনীর সময়কে জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!