দৈনিক ফেনীর সময়

করোনায় আরও দুই জনের মৃত্যু

করোনায় আরও দুই জনের মৃত্যু

অনলাইন ডেস্ক:

করোনায় এক মাস একদিন পর ২৪ ঘণ্টায় আরও দুই জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৩১ জন। দেশে এ পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ২৯ হাজার ১৩০ জন। নতুন শনাক্ত নিয়ে সরকারি হিসাবে এ পর্যন্ত মোট শনাক্ত ১৯ লাখ ৫৩ হাজার ২৬৪ জন। গত ২৪ ঘণ্টায় করোনার শনাক্তের হার শূন্য দশমিক ৬৭ শতাংশ। আগের দিন এই হার ছিল শূন্য দশমিক ৭৮ শতাংশ। গত ২৪ ঘণ্টায় ১৯৩ জন এবং এখন পর্যন্ত ১৯ লাখ ১ হাজার ১৫৭ জন সুস্থ হয়ে উঠেছেন।

আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও জানানো হয়, দেশে ৮৭৯টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ৪ হাজার ৬০৭টি নমুনা সংগ্রহ এবং ৪ হাজার ৬৫৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ১ কোটি ৪০ লাখ ৮৭ হাজার ৩৩৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। নমুনা পরীক্ষা বিবেচনায় গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার শূন্য দশমিক ৬৭ শতাংশ।

শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক ৩৩ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৯ শতাংশ।
গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ব্যক্তিদ্বয় হলেন পুরুষ। তারা ঢাকা বিভাগের বাসিন্দা

তাদের বয়স ৪১ থেকে ৫০ বছরের মধ্যে একজন এবং ৬১ থেকে ৭০ বছরের মধ্যে একজন। দেশে মোট পুরুষ মারা গেছেন ১৮ হাজার ৫৯৭ জন এবং নারী ১০ হাজার ৫৩৩ জন।
নতুন শনাক্তের মধ্যে ঢাকা মহানগরের রয়েছেন ২৪ জন। গত ২৪ ঘণ্টায় ঢাকা বিভাগে রয়েছেন ২৬ জন, ময়মনসিংহ বিভাগে ১ জন, চট্টগ্রাম বিভাগে ২ জন, রাজশাহী বিভাগে ২ জন, রংপুর বিভাগে শূন্য, খুলনা বিভাগে শূন্য, বরিশাল বিভাগে শূন্য এবং সিলেট বিভাগে শূন্য রোগী শনাক্ত হয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!