দৈনিক ফেনীর সময়

কোম্পানীগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, আটক-১

কোম্পানীগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, আটক-১
অনলাইন ডেস্ক : 
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় এক গৃহবধূকে (২৬) নিজ বসতঘরে ধর্ষণের চেষ্টার অভিযোগে মো. রোবেল (৩০) নামে এক বখাটেকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার রাতে রামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এঘটনা ঘটে। বুধবার দুপুরে আটককৃত যুবককে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।
আটককৃত, মো. রোবেল উপজেলার চরএলাহী ইউনিয়নের ১নং ওয়ার্ডের আবু নাছেরের ছেলে।
এঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মো. রোবেল (৩০) ও মো. মোফাজ্জল হোসেন মোফাকে (২৫) আসামী করে কোম্পানীগঞ্জ থানায় ধর্ষণ চেষ্টার একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, ঘটনার রাতে গৃহবধূর স্বামী বাড়িতে ছিলেন না। রাতে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে ওই গৃহবধূ বের হলে কৌশলে মো. রোবেল ও মো. মোফাজ্জল হোসেন মোফা ঘরে ঢুকে খাটের নিচে লুকিয়ে থাকে। গৃহবধূ ঘরে ফেরার পর তারা তাকে খাটের ওপর ফেলে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে। এসময় ওই গৃহবধূ শোর চিৎকার করলে মোফাজ্জল হোসেন মোফা পালিয়ে গেলেও মো. রোবেলকে আটক করে প্রতিবেশীরা। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের চেষ্টার অভিযোগে ওই গৃহবধূ অভিযোগ দায়ের করেছেন। আটককৃত আসামীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। অপর আসামীকে দ্রুত গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!