দৈনিক ফেনীর সময়

কোম্পানীগঞ্জে ঘুষ দাবি করায় প্রকৌশলীকে গণপিটুনি

কোম্পানীগঞ্জে ঘুষ দাবি করায় প্রকৌশলীকে গণপিটুনি

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় বিদ্যুতের খুঁটি স্থাপনে ঘুষ দাবি করায় পিডিবি’র (বিদ্যুৎ উন্নয়ন বোর্ড) উপ-সহকারী প্রকৌশলী সাইফুল ইসলামকে গণপিটুনি দিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

মঙ্গলবার সন্ধ্যারপর বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের বানু মাঝির বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, বসুরহাট পৌরসভা মেয়র আবদুল কাদের মির্জার নির্দেশে ৮নং ওয়ার্ডে বানু মাঝির বাড়ীতে দু’টি বিদ্যুতের খুঁটি বরাদ্দ করা হয়। ওই খুঁটি স্থাপনের সময় বসুরহাট বিদ্যুৎ অফিসের উপ-সহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম স্থানীয় এলাকাবাসীর কাছে এক লাখ টাকা দাবি করেন। এলাকাবাসী তাকে বলেন, মেয়র কাদের মির্জার নির্দেশে সরকারি ভাবে খুঁটি বরাদ্দ ও লাগানো হচ্ছে, টাকা কেনো দাবি করছেন? এমন প্রশ্নে সাইফুল ইসলাম টাকা না দিলে খুঁটি তুলে নিয়ে যাবেন বলে হুমকি দেন এবং স্থাপনকৃত একটি খুঁটি তুলে ফেলেন। এতে ক্ষিপ্ত হয়ে এলাকাবাসী তাকে গণপিটুনি দেয়। পরে বিক্ষুব্দ এলাকাবাসীর হাত থেকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা অভিযুক্ত উপ-সহকারী প্রকৌশলী সাইফুল ইসলামকে উদ্ধার করে নিয়ে যায়।

এবিষয়ে অভিযুক্ত বসুরহাট বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের উপ-সহকারী প্রকৌশলী সাইফুল ইসলামকে বারবার ফোন দিলেও তিনি ফোন ধরেননি।

একই বিষয়ে বসুরহাট বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের আবাসিক প্রকৌশলী সাইফুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি আমার সাথে ঘটেনি। উপ-সহকারী প্রকৌশলী সাইফুল ইসলামের সাথে ঘটেছে, তার থেকে জেনে নিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!