দৈনিক ফেনীর সময়

কোম্পানীগঞ্জে পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-২

কোম্পানীগঞ্জে পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-২

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের বিজয়নগর এলাকায় মালবাহী পিকআপ ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে পেয়ারা বেগম (৫৫) এবং মো. মিলন (৪৫) নামের দু’যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২জন। ঘটনায় পিকআপ চালকসহ গাড়িটি আটক করেছে স্থানীয় লোকজন।

সোমবার বিকেল পৌনে ৪টার দিকে চরফকিরা ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিজয় নগর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত পেয়ারা বেগম কোম্পানীগঞ্জের চরএলাহি ইউনিয়নের ১নং ওয়ার্ডের আলী আহমদের স্ত্রী এবং মো. মিলন কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের আবদুল মান্নানের ছেলে। আহতরা হচ্ছেন, চরএলাহী ইউনিয়নের সুজা মিয়ার ছেলে আলী আহম্মদ (৬৬) ও চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আবদুল হকের ছেলে খোকন (৩০)।

জানা যায় জানান, বিকেলে যাত্রী নিয়ে বিজয় নগরের দিকে আসছিল একটি অটোরিকশা। বিকেল পৌনে ৪টার দিকে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি দ্রুতগতির পিকআপভ্যান অটোরিকশাটিকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে অটোরিকশা যাত্রী মিলন নিহত ও আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আরেক যাত্রী পেয়ারা বেগম মারা যান। আহত অপর দু’জনকে ওই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!