দৈনিক ফেনীর সময়

খাজুরিয়ায় দোকান কর্মচারী থেকে টাকা ছিনতাই, গ্রেফতার ৪

খাজুরিয়ায় দোকান কর্মচারী থেকে টাকা ছিনতাই, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিনিধি :

ফেনী শহরের আদালতপাড়া সংলগ্ন খাজুরিয়া রাস্তার মাথায় মৎস্য আড়তের এক কর্মচারীকে তুলে নিয়ে ৩ লাখ ৮৭ হাজার টাকা ছিনতাই করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার এ ঘটনায় ৪ জনকে পুলিশ গ্রেফতার করেছে।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত সূত্র জানায়, সোমবার সকাল সাড়ে ১১টার দিকে পৌর মৎস্য আড়তের শাহীন মৎস্য আড়তের কর্মচারী টাকা জমা দিতে ব্যাংকে যাচ্ছিলেন। আড়তের সামনে থেকে তারা দুইজন সিএনজি অটোরিক্সায় উঠেন। সিএনজি অটোরিক্সা খাজুরিয়া রাস্তার মাথা নামক স্থানে পৌঁছলে চালক গাড়ীটি নষ্টের অজুহাতে ব্রেক করেন। এসময় পেছনে আরেকটি সিএনজিতে থাকা ছিনতাইকারীরা ওই গাড়ীতে এসে উঠে। এদের মুখ বেঁধে শান্তি কোম্পানী রোড দিয়ে হাজারী রোড হয়ে ধর্মপুর ইউনিয়নের নতুন বাজার এলাকার দিকে নিয়ে যায়। সেখানে জনশূন্যস্থানে নিয়ে সাথে থাকা ৩ লাখ ৮৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাদের ছেড়ে দেয়। ঘটনাটি জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তাদের কানে পৌঁছলে পুলিশ ছিনতাইকারীদের ধরতে হন্যে হয়ে মাঠে নামে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনায় জড়িত সিএনজি অটোরিক্সা দুটি শনাক্ত করা হয়। গতকাল সকাল ১০টার দিকে শহরের সালাহউদ্দিন মোড় থেকে দুটি সিএনজি ও চালককে আটক করা হয়। তাদের দেয়া তথ্য মতে সাকিব নামে মৎস্য আড়তের কর্মচারী ও আরজু নামে এক চা দোকানীকে আটক করা হয়।

পুলিশের নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, আটককৃতরা ছিনতাইয়ে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এদের কাছ থেকে ১ লাখ ২৫ হাজার ৫শ উদ্ধার করা হয়েছে বলে পুলিশের ওই সূত্র জানায়। এ ঘটনায় মৎস্য আড়তের মালিক বাদল বাদি হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছেন। ঘটনায় জড়িত অপরাপর আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশের দায়িত্বশীল সূত্র জানিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!