দৈনিক ফেনীর সময়

ছাগলনাইয়ায় শিরীন এমপি বিএনপির দাবী তত্ত্বাবধায়ক সরকার, শেখ হাসিনার পদত্যাগ, যেন মামার বাড়ির আবদার

ছাগলনাইয়ায় শিরীন এমপি বিএনপির দাবী তত্ত্বাবধায়ক সরকার,  শেখ হাসিনার পদত্যাগ, যেন মামার বাড়ির আবদার

নিজস্ব প্রতিনিধি :

জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার বলেছেন, আমরা যেদিকেই তাকাই সরকারের উন্নয়ন দেখতে পাই। উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। উন্নয়নের সূচকে আমাদের দেশ ভারত-পাকিস্থানকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছে।
২০২৪ সালের নির্বাচনকে ঘিরে বিএনপি-জামাত চক্র চোরা পথে ক্ষমতায় আসার ফন্দি-ফিকির করছে তাদের সেই স্বপ্ন বাস্তবায়ন হতে দেয়া হবে না।
গতকাল মঙ্গলবার বিকালে ছাগলনাইয়া উপজেলার মুহুরী নদীর মহামায়া ঘাট ব্রীজ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা উন্নয়নের মধ্যদিয়ে শান্তি চাই। কিন্তু দেশ এখন অশান্তিতে ভরপুর। বিএনপি-জামাত দেশে এখনো অশান্তি করতে চায়। তারা বলেছে নির্বাচনের আগে তত্ত¡াবধায়ক সরকার লাগবে, শেখ হাসিনা পদত্যাগ করে ক্ষমতা ছেড়ে দিতে হবে এবং নির্বাচন কমিশন বাদ দিতে হবে। এগুলো যেন মামার বাড়ির আবদার। কেউ যদি উন্নয়ন নিয়ে হেলাফেলা করতে চায় তাহলে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। এত সহজ নয় তারা যেভাবে চায় সেভাবে হবে না। হয় নির্বাচনে আসেন না হয় দেশের মানুষ আপনাদেরকে প্রত্যাখ্যান করবে। বাংলাদেশে মুক্তিযুদ্ধ বিরোধী ও মৌলবাদীদের দোসরদের ঠায় হবে না।

বিজয়ের মাসে বলতে চাই, এই বাংলাদেশে ৭৫ এর পর সরকারের অদল বদলে হাজার হাজার সৈনিকদের হত্যা করে ক্ষমতায় এসেছিলো জিয়া। সেই শক্তিকে দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে।

তিনি আরো বলেন, ফেনী-১ আসনে কত উন্নয়ন হয়েছে গুনে শেষ করা যাবে না। ফুলগাজীর হাজীর বাগনার জন্য কেঁদেছিল মানুষ, খালেদা দেয়নি। আমরা করে দিয়েছি।

সমবেত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা বাংলাদেশের দিকে তাকালে দেখবেন, উন্নয়নের অপরূপ সৃষ্টি। নদীর তলদেশ দিয়ে গাড়ী চলছে। উড়াল সড়ক দিয়ে গাড়ি চলছে। মাটির নীচ দিয়ে ট্রেন চলবে। কমিউনিটি ক্লিনিকের সেবা পাচ্ছে কোটি কোটি মানুষ। দেশে এখন আর ভূমিহীন নেই। সবার ঘর হয়েছে। ফেনীর উত্তরাঞ্চলের দু:খ মুহুরী কহুয়া নদীর উপর স্থায়ী বাঁধ দেয়ার চেষ্টা চলছে।

দীর্ঘদিনের প্রতিক্ষিত ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া, পাঠাননগর ও ফুলগাজীর জিএম হাট ইউনিয়নের মানুষের দীর্ঘদিনের লালিত স্বপ্ন মহামায়া ব্রীজ উদ্বোধনের মধ্য দিয়ে বাস্তবায়ন হয়েছে। এতে এলাকার মানুষের অর্থনৈতিক সাফল্য বয়ে আনবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার জাকির হাসান, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো: মাহমুদ আল ফারুক, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌমিতা দাশ, ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা আল আমিন, ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: ফখরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো: মাহমুদুল হাসান মামুন। পাঠাননগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কবির আহাম্মদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন পাঠাননগর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, মহামায়া ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান মিনু, সাবেক চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী, উপজেলা জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল হাই মেম্বার প্রমুখ।

উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এয়ার আহাম্মদ ভূঁইয়া, বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, জাসদ ফেনী জেলা সভাপতি আলহাজ্ব নুরুল আমিন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, ছাগলনাইয়া পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক আবদুল হাই ভূঁইয়া, উপজেলা জাসদ সাধারণ সম্পাদক রেজাউল করিম সরকার সোহাগ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি তাজুল ইসলাম মামুন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো: আব্দুর রউফ ভূঁঞাসহ আওয়ামীলীগ ও জাসদ এবং এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সমাবেশের পূর্বে ছাগলনাইয়া-ফুলগাজী উপজেলার সীমান্তবর্তী মুহুরী নদীর মহামায়া ঘাটে প্রায় ৮কোটি টাকা ব্যয়ে নির্মিত ৯০মিটার দীর্ঘ ব্রীজটি ফলক উন্মোচনের মাধ্যমে উদ্বোধন করেন শিরীন আখতার এমপি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!