দৈনিক ফেনীর সময়

ছাগলনাইয়ার সেই ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

ছাগলনাইয়ার সেই ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

নিজস্ব প্রতিনিধি :

ছাগলনাইয়ায় মাদক বাণিজ্যের প্রতিবাদ করায় শিক্ষিকা ও তার স্বামী সন্তানকে ছুরিকাঘাতের ঘটনায় রিফাজ উদ্দিন তাসিবকে ছাত্রলীগের পদ থেকে সাময়িকভাবে অব্যাহতি দেয়া হয়েছে। ছাগলনাইয়া পৌর ছাত্রলীগ সভাপতি গালিব হোসেন রাফি ও সাধারণ সম্পাদক সাদমান মুফতাশির ফাহিদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রিফাজ উদ্দিন তাসিবকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে সাময়িকভাবে অব্যাহতি দেয়া হল।

এর আগে শনিবার বিকালে ছাগলনাইয়া থানা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ছাগলনাইয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা শামীমা আক্তার (৪৭) তার স্বামী ব্যবসায়ী একেএম ফরিদুল আলম (৫২) ও ছেলে একেএম আইনুল আলম (২২) কে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় শামীমা আক্তার বাদি হয়ে ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো: ফয়সাল ও তার ছোট ভাই তাসিব ও মৃত মো: মানিকের ছেলে মো: সনেটসহ ৪ জনের নাম উল্লেখ করে আরও ২/৩ জনের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল থেকে ফয়সাল ও তার মা রাবেয়া বেগমকে গ্রেফতার করে। আহত ফরিদুল আলমের অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকায় চিকিৎসা দেয়া হচ্ছে।

মামলা বিবরণে জানা যায়, পশ্চিম ছাগলনাইয়া গ্রামের থানা পাড়ায় মো: শিমুলের ছেলে ফয়সাল, তাহসিফ ও মৃত মো: মানিকের ছেলে মো: সনেটসহ একটি সন্ত্রাসী গ্রæপ দীর্ঘদিন যাবত থানা পাড়াসহ আশপাশের এলাকা মাদক সেবন, ব্যবসা ও নানা সন্ত্রাসী তান্ডব চালিয়ে আসছিল। শামীমা আক্তার বিভিন্ন সময় প্রতিবাদ করায় ক্ষুব্ধ হয়ে শনিবার বিকেলে তার ছেলে একেএম আইনুল আলমের উপর হামলা চালায়। তাকে বাঁচাতে এগিয়ে আসলে তার মাতা শামীম আক্তার ও পিতা ফরিদুল আলমকে উপর্যুপুরী ছুরিকাঘাত করে গুরুতর আহত করে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!