দৈনিক ফেনীর সময়

ছাগলনাইয়া উপজেলা নির্বাচনে দলীয় সমর্থন পেলেন মিজান

ছাগলনাইয়া উপজেলা নির্বাচনে দলীয় সমর্থন পেলেন মিজান

নিজস্ব প্রতিনিধি :

আগামী ৫ জুন অনুষ্ঠেয় ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামীলীগের সমর্থন পেয়েছেন চেয়ারম্যান প্রার্থী চট্টগ্রামের ব্যবসায়ী ও জেলা আওয়ামীলীগ সদস্য মিজানুর রহমান মজুমদার। শনিবার বিকালে তাকে ছাগলনাইয়া পৌর শহরের জিরোপয়েন্টে বরণ করে নিয়েছেন দলীয় নেতাকর্মীরা। পৌর আওয়ামীলীগ সভাপতি ও পৌরসভার মেয়র এম. মোস্তফার সভাপতিত্বে এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরিদ উদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় সভায় মিজানুর রহমান মজুমদার ছাড়াও বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগ সভাপতি এনামুল হক মজুমদার ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বিবি জোলেখা শিল্পী, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ওমর ফারুক, সাবেক যুগ্ম-আহবায়ক জাফর উল্যাহ মজুমদার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও পাঠাননগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এয়ার আহমদ ভূঞা, ঘোপাল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আক্তার হোসেন স্বপন, রাধানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোশারফ হোসেন, মহামায়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গরীব শাহ হোসেন বাদশা, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মির্জা ইমাম হোসেন প্রমুখ।

মিজানুর রহমান মজুমদার তার বক্তব্যে বলেন, “সংসদ নির্বাচনের সময় আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ফেনী-১ আসনে পরিবর্তন নিয়ে সুন্দরভাবে সাজানোর ঘোষণা দিয়েছেন। আগে অসুন্দর লোক ছিল বিষয়টা তা নয়। উনি উনার মনের মাধুরি মিশিয়ে যাদের দিয়ে কাজ করতে পারবেন তাদের দিয়ে সাজাতে চাচ্ছেন। নাসিম ভাই ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি দলের শৃঙ্খলা রক্ষার্থে সিদ্ধান্ত নিয়েছেন। যদিও এটা ওপেন ইলেকশন। প্রধানমন্ত্রী বলেছেন যে কেউ ইলেকশান করতে পারবেন, প্রতিদ্বন্ধীতা করতে পারবেন।”

তিনি বলেন, “আওয়ামীলীগ একটি পুরনো দল। দলের শৃঙ্খলা ভঙ্গ যাতে না হয় সেজন্য তিনজনের প্রতি মৌন সমর্থন দিয়ে পাঠিয়েছেন। আগামী ৫ জুন নির্বাচনে আমি এবং ভাইস চেয়ারম্যান পদে এনামুল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিবি জোলেখা শিল্পীকে নির্বাচিত করবেন। অনেকে চেয়ারম্যান প্রার্থী ছিলেন। সবাই যোগ্য প্রার্থী। পদবী একটা থাকলে বিভিন্ন কারনে একজনকে দিতে হয়। চাইলেও তিনজনকে দিতে পারবেন না। সবাই যোগ্যতার সাক্ষর রাখতে চাই। প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা জানাই আওয়ামীলীগে কাজ করার জন্য। স্থানীয় সরকার নির্বাচনে বিজয়ী হতে পারি সেই সুযোগ দেয়ার জন্য।”

মিজানুর রহমান বলেন, “কারো সাথে কোন ধরনের মনোমালিন্য করতে চাই না। রাজনীতি নিয়ে দ্বন্ধ করতে চাই না। রাজনীতি সমাজের একটি অংশ। নিজ দলের পাশাপাশি যে কোন দল-মতের সাথে দ্বন্ধ করবো না। মানুষের কাছে ভোট চাইবো। ছাগলনাইয়া সমৃদ্ধ উপজেলা। আরো সমৃদ্ধ করার জন্য সবাই হাতে হাত মিলিয়ে কাজ করবো। শপথ করছি- কোন ধরনের অনিয়ম-দূর্নীতি পাবেন না”।

ভাইস চেয়ারম্যান প্রার্থী এনামুল হক মজুমদার বলেন, “আমাদের রাজনৈতিক অভিভাবকদের সমর্থন পেয়ে আপনাদের কাছে এসেছি। তাদের দোয়া ও সমর্থন নিয়ে আপনাদের সাথে আগামীতে এ উপজেলাকে একটি মডেল উপজেলা গড়তে কাজ করে যাব।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!