দৈনিক ফেনীর সময়

জেলাজুড়ে বন্ধু মহল ফেনী’র ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি

জেলাজুড়ে বন্ধু মহল ফেনী’র ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি
সংবাদ বিজ্ঞপ্তি:   
স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘বন্ধু মহল ফেনী জেলা’র পক্ষ থেকে ফেনীতে জেলাব্যাপী ইফতার সামগ্রী বিতরণের কর্মসূচি বাস্তবায়ন হচ্ছে।
শুক্রবার (২৪ মার্চ) ১ম রোজার দিন বিকেলে প্রাথমিকভাবে ফেনী সদর উপজেলা, ছাগলনাইয়া উপজেলা ও ফেনী পৌর এলাকার ৫০টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে সংগঠনের সদস্যরা।

সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ জিয়াউল হকের দিকনির্দেশনায়, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মিঠু’র পরিচালনায় বৃহস্পতিবার রাতভর ইফতার সামগ্রী প্যাকিং ও অসহায় নিম্নবিত্ত, নিম্নমধ্যবিত্ত পরিবারের জন্য তৈরি করা হয় রমজান ফ্যামিলি প্যাকেজ!

শুক্রবার বিকেলে বন্ধু মহল ফেনী জেলার সদস্যদের উপস্থিতিতে ইফতার সামগ্রীগুলো পৌঁছে দেওয়া হয় অসহায় মানুষের বাড়িতে বাড়িতে।

এতে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি কাজী মোহাম্মদ ইউনুস,  সহ-সভাপতি কাউসার হাওলাদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম শাকিল,সহ-সাংগঠনিক সম্পাদক সাইদ ইশতিয়াক,দপ্তর সম্পাদক হাসান মাহি,শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সাহেদ, সদস্য মেহরাব হোসেন রিয়াদ।

সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ জিয়াউল হক জানান আমরা ২০১৫ সাল থেকে ২০২৩সাল পর্যন্ত প্রতিবছর রমজানে ইফতার সামগ্রী বিতরণ করে আসছি, এই বছর দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে অসহায় ও সাধারণ মানুষজন খাদ্যদ্রব্য নিয়ে অনেক কষ্টের মধ্যে দিনাতিপাত করছে, আমরা আমাদের সাধ্যানুযায়ী অনুযায়ী এগিয়ে আশার চেষ্টা করে যাচ্ছি, এবং সেই সাথে সমাজের বিত্তবান মানুষদেরও এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানাচ্ছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!