দৈনিক ফেনীর সময়

ডালিম হাজারীর মায়ের ইন্তেকাল

ডালিম হাজারীর মায়ের ইন্তেকাল

শহর প্রতিনিধি :

বাংলানিউজ ও জিটিভি প্রতিনিধি সোলায়মান হাজারী ডালিমের মা খোদেজা আক্তার (৭০) মঙ্গলবার দিবাগত রাত ১টা ৪৫ মিনিটে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি ৪ চার ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
বুধবার সকাল ১০টায় ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের দেবপুর গ্রামে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নামাজে জানাজায় দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, দৈনিক ফেনী সম্পাদক আরিফুল আমিন রিজভী, দৈনিক অজেয় বাংলা নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা, যমুনা টেলিভিশনের স্টাফ করসপেন্ডেন্ট আরিফুর রহমান, এটিএন নিউজ এর ফেনী জেলা প্রতিনিধি দিদারুল আলম, আমার ফেনীর বার্তা সম্পাদক সমির উদ্দিন ভূঞা, দৈনিক অজেয় বাংলা প্রতিনিধি আরাফাত হোসেন রুবেল, সহায় এর সাধারণ সম্পাদক দুলাল তালুকদারসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন। জানাযা পূর্বে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে স্মৃতিচারন করেন মরহুমার ছোট ছেলে সাংবাদিক সোলায়মান হাজারী ডালিম।

সম্পাদকের শোক

বাংলানিউজ ও জিটিভি প্রতিনিধি সোলায়মান হাজারী ডালিমের মা খোদেজা আক্তার এর মৃত্যুতে দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মহান আল্লাহর দরবারে মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!