দৈনিক ফেনীর সময়

৯৯৯ এ ফোনঃ দাগনভূঞায় ব্যবসায়ীর ছিনতাই হওয়া ১৫ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ

৯৯৯ এ ফোনঃ দাগনভূঞায় ব্যবসায়ীর ছিনতাই হওয়া ১৫ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ

নিজস্ব প্রতিনিধি :

দাগনভূঞা পৌর শহরে গতকাল শুক্রবার মহিষ ব্যবসায়ীর ছিনতাই হওয়া ১৫ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত একজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্র জানায়, লক্ষীপুর সদর থানার চর রুহিতা গ্রামের মহিষ ব্যবসায়ী নিজাম উদ্দিন শুক্রবার  সকাল ৯টার দিকে সিএনজি অটোরিক্সা যোগে চৌমুহনী যাচ্ছিলেন। পথিমধ্যে সরকারি ইকবাল মেমোরিয়াল ডিগ্রি কলেজের সামনে সিএনজি থামানোর সংকেত দেয় জাকির হোসেন (৩০)।

সিএনজি চালক টোল আদায়কারী ভেবে গাড়ী থামালে নিজাম উদ্দিনের কাছে থাকা ব্যাগ তল্লাশী করে। ততক্ষনে জাকিরের সহযোগিরাও জড়ো হয়ে ব্যাগ থেকে তার মহিষ বিক্রির ১৫ লাখ টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। ঘটনা আঁচ করতে পেরে নিজাম ও তার ব্যাবসায়ীক অংশীদার সহ দৌড়ে পালানোর চেষ্টা করলে জাকির তাদের ধরে ইকবাল কলেজের গেইটে পুনরায় নিয়ে আসে। পাশ্ববর্তী জনৈক জামালের চা দোকানে আটকে মারধর করে ১৫ লাখ টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

এসময় তার সাথে থাকা অপর গরু ব্যবসায়ী ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশের সহযোগিতা চায়। ফোন পেয়ে তাৎক্ষণিক ভাবে দাগনভূঞা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দোকানের ভেতর থেকে ওই ব্যবসায়ীকে টাকাসহ উদ্ধার করে। ছিনতাইকারীরা এসময় পালানোর চেষ্টা করলে ধাওয়া করে জাকির হোসেনকে গ্রেফতার করে।

তিনি আজিজ ফাজিলপুর এলাকার মৃত ছেরাজুল হকের ছেলে। এ ঘটনায় ব্যবসায়ী নিজাম উদ্দিন বাদী হয়ে তিনজনকে আসামী করে দাগনভূঞা থানায় মামলা দায়ের করেন।

দাগনভূঞা থানার ওসি হাসান ইমাম মহিষ ব্যবসায়ীর ছিনতাই হওয়া ১৫ লাখ টাকা উদ্ধার ও একজনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, মামলার অপর দুই আসামী আজিজ ফাজিলপুর এলাকার মো: সোহেল (২৫) ও মো: শাকিল (২৪) কে গ্রেফতারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!