দৈনিক ফেনীর সময়

ধলিয়ার সেই আ’লীগ নেতাকে অব্যাহতি

ধলিয়ার সেই আ’লীগ নেতাকে অব্যাহতি

সদর প্রতিনিধি :

সংগঠন পরিপন্থি কর্মকান্ডে লিপ্ত থাকায় ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মফিজ উদ্দিনকে উক্ত পদ থেকে অব্যাহতি দেয়া হেেছ। বৃহস্পতিবার উপজেলা দপ্তর সম্পাদক মো: কামাল উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, “সদর উপজেলা আওয়ামীলীগের জরুরী সিদ্ধান্ত মোতাবেক ধলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মফিজ উদ্দিনকে সংগঠন পরিপন্থী কর্মকান্ডে লিপ্ত থাকায় উক্ত পদ থেকে অব্যাহতি এবং যুগ্ম-সাধারণ সম্পাদক সিদ্দিক আহম্মদকে (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হলো।”

সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল বলেন, কোনো মাদকসেবী ও মাদক বিক্রেতার স্থান আওয়ামীলীগে নেই। শুধু তাই নয়, দলের পদ-পদবী কিংবা নাম ভাঙ্গিয়ে অপরাধ করে পার পাবার সুযোগ নেই।

এর আগে মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোলে রাহি মনি স্টোরের সামনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানে বিদেশী মদ সহ গ্রেফতার হয় মফিজ উদ্দিন। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আবু তাহের বাদি হয়ে তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করেন। তাকে আদালতের মাধ্যমে ফেনী জেলা কারাগারে পাঠানো হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!