দৈনিক ফেনীর সময়

`নিরাপত্তাহীনতায় জসিমের পরিবার’

`নিরাপত্তাহীনতায় জসিমের পরিবার’

নিজস্ব প্রতিনিধি :

ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমকে অস্ত্র দিয়ে ফাঁসানোর বিষয়ে আদালতে অভিযোগ দেয়ার পর থেকে জসিমের স্ত্রী লুৎফুন নাহার অব্যাহত হুমকি-ধমকির মুখে রয়েছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় লুৎফুন নাহার সাংবাদিকদের বলেন, “২১ জুলাই রাজধানীর কাকরাইল মোড় নাভানা টাওয়ার থেকে জসিমকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার হওয়ার পর আমি থানায় যোগাযোগ করলে পুলিশ স্বীকার না করায় আমরা উদ্বিগ্ন ছিলাম। কিন্তু তাকে চোখ বেঁধে বিভিন্ন জায়গায় নিয়ে যায়। তাকে গুম ও হত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে ২২ জুলাই রাত ১টার দিকে ফেনীর বাসায় এনে পুলিশ অস্ত্র দিয়ে তা আবার উদ্ধারের নামে নাটক সাজায়। এ ঘটনায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ফেনী সদর আমলী আদালত-১ এর বিচারক মুহাম্মদ আশেকুর রহমানের আদালতে মামলা দায়ের করার পর থেকে আমাকে ও আমার পরিবারকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিচ্ছে। বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।”

তিনি বলেন, “অস্ত্র উদ্ধারের নামে সাজানো ও মিথ্যা এ ঘটনার সাথে কারা জড়িত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) যেন সুষ্ঠু তদন্তের মাধ্যমে আসল ঘটনা উম্মোচন করেন সেই অনুরোধ রইল। প্রয়োজনে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে অস্ত্রটি কার সেটি উম্মোচন করা হোক। এছাড়াও আদালতে যাদের বিরুদ্ধে অভিযোগ দেয়া হয়েছে এরা ছাড়াও আরো কয়েকজন পুলিশ কর্মকর্তা ও অন্যান্য ব্যক্তিরা জড়িত রয়েছেন।আশা করছি নিরপেক্ষ তদন্তের মাধ্যমে সঠিক তথ্য বেরিয়ে আসবে। আমরা বাসা থেকে বের হওয়া থেকে শুরু করে বাসায় আবার ফিরে আসা পর্যন্ত আমাদের পিছনে লোক লেলিয়ে দেয়া হয়েছে। আমরা রাষ্ট্রের নাগরিক হিসেবে নিরাপত্তা চাই।”

তিনি আরো বলেন, “পুলিশ সেইদিন আমার ছেলে-মেয়েদের সাথে খারাপ ব্যবহার করেছেন। পুলিশ আমার শাশুড়িকে অস্ত্রের মুখে জিম্মি করে আমার বড় ছেলেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পুলিশ ৫০ লাখ টাকা চাঁদা দাবী করেন। না হয় জসিমকে ক্রসফায়ারের মাধ্যমে হত্যা করা হবে। আমাদের বাসায় থাকা সব মোবাইল ও ক্যামেরা নিয়ে যায়। অনুরোধ করার পরও ব্যবহৃত মোবাইল ও ক্যামেরাগুলো দেয়নি।” তিনি এ ঘটনার সঠিক বিচার ও পরিবারের নিরাপত্তা দাবী করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!