দৈনিক ফেনীর সময়

নোয়াখালীতে সংবাদিক আনোয়ারুল হকের দাফন সম্পন্ন

নোয়াখালীতে সংবাদিক আনোয়ারুল হকের দাফন সম্পন্ন

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাব পত্রিকার ব্যুরো প্রধান আনোয়ারুল হক আনোয়ার এর দাফন সম্পন্ন হয়েছে। প্রথম ও দ্বিতীয় দফা জানাজা শেষে তাঁকে তাঁর গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শনিবার সকাল ৯টায় নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে প্রথম ও বেলা ১১টায় নোয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ড বদরীপুর লতিফ কন্ট্রাক্টর মসজিদ প্রাঙ্গনে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবে অনুষ্ঠিত জানাজার নামাজে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাজিমুল হায়দার, জেলা আওয়ামী লীগের সভাপতি অধক্ষ্য খায়রুল আনম সেলিম, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক এড. আবদুর রহমান, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও জেলা কমিটির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ মিঠু, সাংবাদিক বখতিয়ার শিকদার, আলমগীর ইউছুফ, মনিরুজ্জামান চৌধুরী,সামছুল হক মীরন সাইফুল্যাহ কামরুল সহ অনেকে।

সাংবাদিক আনোয়ারুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার রাতে সড়ক পরিবহন এবং সেতু মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ শোক প্রকাশ করেছেন। এছাড়াও তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, বৃহত্তর নোয়াখালীর সাংবাদিক মহল, নোয়াখালী জেলা প্রশাসক, স্থানীয় সংসদ সদস্য, নোয়াখালী-১ ও নোয়াখালী-৬ আসনের সাংসদ এবং জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
আজ ( রবিবার) বাদ আসর নোয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের উদ্যগে এক বিশেষ দোয়া মিলাদের আয়োজন করা হয়।

প্রসঙ্গত, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল হক আনোয়ার (৬২) শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে হৃদক্রিয়া বন্ধ হয়ে জেলা শহরের রয়্যাল হসপিটালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে সহ অসংখ্য গুণগাহি রেখে গেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!