দৈনিক ফেনীর সময়

পরশুরামের আ’লীগ নেতা ইব্রাহিম গ্রেফতার

পরশুরামের আ’লীগ নেতা ইব্রাহিম গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :

পরশুরাম উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অনাধিরঞ্জন সাহার হামলার ঘটনার পর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ইব্রাহিমকে গ্রেফতার করেছে পুলিশ। ইব্রাহিম বিলোনীয়া স্থল বন্দর শ্রমিক ইউনিয়নের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের অনুসারী।

পরশুরাম মডেল থানার ওসি সাইফুল ইসলাম তাকে গ্রেফতারের সত্যতা ফেনীর সময় কে নিশ্চিত করেছেন। তিনি জানান, এছাড়া আরো বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। তাদের যাচাই-বাছাই করা হচ্ছে।

জানা গেছে, গ্রেফতার হওয়া ইব্রাহিম গত ২৫ জানুয়ারি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের বিরুদ্ধে প্রাণনাশের হুমকি-ধমকির অভিযোগ এনে পরশুরাম মডেল থানায় সাধারণ ডায়েরী করেন। এ ঘটনার পর কামাল উদ্দিন মজুমদারের পাল্টা ডায়েরীতে নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল ছাড়াও ইব্রাহিমকে অভিযুক্ত করা হয়।

প্রসঙ্গত: বৃহস্পতিবার রাত ৮টার দিকে পৌর শহরের উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ছিলেন অনাধিরঞ্জন সাহা। পূর্বপরিকল্পনা অনুযায়ী আনোয়ার নামে এক কর্মী তাকে রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আনোয়ার পালিয়ে যায়। একপর্যায়ে অনাধিরঞ্জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!