দৈনিক ফেনীর সময়

পরশুরামে জাসদের কর্মী সমাবেশে এমপি শিরিন-দেশ রক্ষার জন্য ঐক্যবদ্ধ হয়ে সরকারের সাথে আছি

পরশুরামে জাসদের কর্মী সমাবেশে এমপি শিরিন-দেশ রক্ষার জন্য ঐক্যবদ্ধ হয়ে সরকারের সাথে আছি
মো: মহি উদ্দিন: 
“শ্রমজীবি কর্মজীবী পেশা জীবীজনগনএক হও ” এই পতিপাদ্যকে সামনে রেখে পরশুরাম উপজেলা আরিফ কমিউনিটি সেন্টারে কর্মীসমাবেশ অনুষ্ঠিত হয়।  গতকাল শুক্রবার বিকালে উপজেলা জাসদ সহ সভাপতি  তসলিম উদ্দিন এর সঞ্চালনায় জেলা জাসদের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মশার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও ফেনী ১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার।
আরও উপস্থিত ছিলেন ফেনী জেলা জাসদ সভাপতি নুরুল আমিন ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, ছাগলনাইয়া উপজেলার সাধারণ সম্পাদক রেজাউল করিম সোহাগ,জেলা  শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রোসনা আক্তার প্রমুখ ।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন খাদ্য, জ্বালানি ,সারের মূল্যবৃদ্ধি ও দুর্নীতি, লুটপাট, দলবাজি,আমলাতন্ত্র, গুন্ডাতন্ত্র রুখো। স্বাধীনতা বিরোধীদের অস্বাভাবিক সরকার কায়েমের সকল ষড়যন্ত্র ঠেকাও। একটানা দু,বছর ধরে বৈশ্বিক মহামারি কোভিডের ফলে বাংলাদেশ ও অন্যান্য দেশের জনগণের জীবন ও রুটিরুজি চরমভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে।
তিনি বলেন মহামারির পর রাশিয়া ইউক্রেনে  যুদ্ধ,খাদ্য জ্বালানি, সার ও নিত্য পন্য মূল্য বৃদ্ধি মরার উপর খরার ঘা হিসেবে নাযিল হয়েছে। মজুদদারি, সিন্ডিকেশন ও আমদানির উপর মুষ্টিমেয় মুনাফা লোভীর একচ্ছত্র নিয়ন্ত্রণ বাংলাদেশের জনগণের উপর জগদ্দল পাথরের মতো চেপে বসেছে। এ যুক্তিহীন মূল্য বৃদ্ধি আর দুর্নীতি লুটপাট দলবাজি আমলাতন্ত্র গুন্ডাতন্ত্র হচ্ছে সুশাসনের ইস্যু,সুশাসন কায়েম করতে পারলে এসব আবর্জনা থেকে মুক্তি পাওয়া যাবে।তিনি আরও বলেন, নারী পুরুষ সমতা গড়ে তুল একতা।
তিনি আরও বলেন সকল শোষণ বঞ্চনা বৈষম্য অবসান করে সমাজতন্ত্রের পতাকাতলে সমবেত হবার আহবান জানান। জাতীয় সমাজতান্ত্রিক দল মুক্তিযুদ্ধের সপক্ষের দল। আজকে আমরা দেশ রক্ষার জন্য ঐক্যবদ্ধ হয়ে সরকারের সাথে আছি। ১৪ দল আমাদের দল। আমরা ১৪ দলের সরকার কে দেশ এগিয়ে নিতে চাই।এই সরকার বার বার দরকার।
এর আগে তিনি বিলোনিয়া জরাজীর্ণ  আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন।তাদের সাথে উঠান বৈঠক করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!