দৈনিক ফেনীর সময়

পশ্চিম উকিলপাড়ার মানিক আর নেই

পশ্চিম উকিলপাড়ার মানিক আর নেই

শহর প্রতিনিধি:

ফেনী শহরের পশ্চিম উকিল পাড়ার মরহুম সুলতান আহমেদ’র ৪র্থ ছেলে,বিশিষ্ট ব্যবসায়ী জয়নাল আবেদীন মানিক আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।তিনি ফেনী পৌরসভার ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুর রহমানের বড় ভাই। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে, ১ ছেলেসহ অসংখ্য গুণাগ্রহী রেখে যান।

গতকাল শুক্রবার বাদ আছর মরহুমের নিজ বাড়ীর দরজায় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, স্টার লাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হাজী আলাউদ্দিন, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, কাউন্সিলর আমীর হোসেন বাহার ও সাইফুর রহমান সাইফু, স্টার লাইন গ্রুপের ভাইস-চেয়ারম্যান জাফর উদ্দিনসহ বিপুল সংখ্যক মুসল্লী তার জানাযায় অংশগ্রহন করেন ।

নামাজে জানাযায় ইমামতি করেন ফেনী বড় মসজিদের খতিব মাওলানা সাইফুল্লাহ।

মানিকের মৃত্যুতে স্টার লাইন গ্রুপের শোক

ফেনী শহরের পশ্চিম উকিল পাড়ার মরহুম সুলতান আহমেদ’র ৪র্থ ছেলে জয়নাল আবেদীন মানিকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্টার লাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ফেনী পৌরসভার সাবেক মেয়র হাজী আলাউদ্দিন। এক শোক বিজ্ঞপ্তিতে তিনি বলেন, মরহুম জয়নাল আবেদীন মানিক ছিলেন পরি”ছন্ন ও সাদামাটা একজন ব্যক্তি। তিনি ছিলেন রামপুরের ঐতিহ্যবাহী পরিবারের সন্তান। ছোট বেলা থেকে তিনি পরোপকারী মানুষ ছিলেন। তার মৃত্যুতে রামপুর তথা ফেনীবাসি একজন ভাল মানুষকে হারালো।

শোক বিজ্ঞপ্তিতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন শিল্পপতি হাজী আলাউদ্দিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!