দৈনিক ফেনীর সময়

‘পেয়ারা দাদা ছিলেন বহুমুখী গুণী ব্যক্তিত্ব’

‘পেয়ারা দাদা ছিলেন বহুমুখী গুণী ব্যক্তিত্ব’

নিজস্ব প্রতিনিধি :

ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি, দৈনিক ইত্তেফাকের সাবেক ফেনী প্রতিনিধি, ক্রীড়া সংগঠক, বিশিষ্ট সমাজসেবক মাহবুব উল হক পেয়ারার ২২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফেনী প্রেস ক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

স্মরণ সভায় বক্তাগণ বলেছেন, পেয়ারা দাদা হিসেবে পরিচিত সাংবাদিক মাহবুব উল হক ছিলেন বহুমুখী গুণী ব্যক্তিত্ব। তিনি কেবল সাংবাদিকতাই নয়, শিক্ষা-ক্রীড়া ও সমাজসেবায় তার বিশেষ অবদান রয়েছে। ফেনী স্টেডিয়াম প্রতিষ্ঠা, ফরহাদনগরে স্কুল প্রতিষ্ঠা, ফেনীতে রোটারীর গোড়াপত্তনে তার ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। পারিবারিক জীবনেও তিনি ছিলেন সফল মানুষ।

মঙ্গলবার সন্ধ্যায় প্রেস ক্লাব মিলনায়তনে ক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক ফেনী বার্তা সম্পাদক মীর হোসেন মীরুর সভাপতিত্বে এবং মানবজমিন প্রতিনিধি নাজমুল হক শামীমের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও দৈনিক প্রথম আলো প্রতিনিধি আবু তাহের, সাবেক সভাপতি একেএম আবদুর রহীম, দৈনিক ফেনীর সময় সম্পাদক ও ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন, অবজারভার ও ডিবিসি নিউজ প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, মরহুমের পুত্রবধূ শাহনাজ বেগম, কনিষ্ঠ সন্তান ইমন উল হক, সাপ্তাহিক স্বদেশপত্র সম্পাদক এন এন জীবন, দেশ রূপান্তর প্রতিনিধি শফি উল্লাহ রিপন, ক্রীড়া সংগঠক মোস্তফা জামান প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ক্লাবের সাবেক সহ-সভাপতি কামাল উদ্দিন ভূঁঞা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!