দৈনিক ফেনীর সময়

ফতেহপুরে ১৫শ লিটার চোরাই ডিজেল সহ তিনজন গ্রেফতার

ফতেহপুরে ১৫শ লিটার চোরাই ডিজেল সহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলওয়ে ওভারপাসের নিচে প্রাইভেটকার ভর্তি ১ হাজার ৫শ লিটার চোরাই ডিজেল উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুরে পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন সাংবাদিকদের এ তথ্য জানান। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস্) নাদিয়া ফারজানা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রæ মারমা প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর ৫টার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল ওভারপাসের নিচে অবস্থান নেয়। শর্শদী ইউনিয়নের দক্ষিন খানে বাড়ী নামক এলাকা থেকে ছেড়ে আসা একটি পিকআপ গাড়ী থামিয়ে ৯টি ড্রাম ভর্তি ১ হাজার ৫শ লিটার চোরাই ডিজেল তেল উদ্ধার করা হয়। এসময় দক্ষিন খানে বাড়ি এলাকার আবদুর রহমানের বাড়ির মৃত আব্দুর রহমানের ছেলে মো: আব্দুল্লাহ (৫৫), উত্তর শর্শদী এলাকার ইউনুস মিয়ার বাড়ির মৃত ফরিদ উদ্দিনের ছেলে মো: আবু তাহের (৩৪) ও সোনাগাজীর বগাদানা ইউনিয়নের বাদুরিয়া এলাকার দুলাল হোসেনের ছেলে আব্দুর রহিম (২২) কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া তিন ব্যক্তি জানায়, দক্ষিন খানে বাড়ি এলাকার হাসান আলী (৫২), জিয়াউদ্দিন (৪৫), আবদুল কাদের মিয়া (৪৫) মালবাহী রেলের চালকের সাথে আঁতাত করে বিভিন্ন সময় ডিজেল সংগ্রহ করে অধিক মুনাফায় বিক্রি করে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। অপর তিনজনকে গ্রেফতার ও রেলের চালককে সনাক্ত করার চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!