দৈনিক ফেনীর সময়

ফায়ার ফাইটার সবুজের শেষ বিদায়-ধলিয়ার গ্রামে শোকের ছায়া

ফায়ার ফাইটার সবুজের শেষ বিদায়-ধলিয়ার গ্রামে শোকের ছায়া
ইলিয়াছ সুমন:
সীতাকুন্ডের সোনাইছড়ি এলাকায় বিএম কনটেইনার ডিপোতে বিষ্ফোরণে আগুন নেভাতে গিয়ে নিহত সালাউদ্দিন সবুজের গ্রা‌মে চলছে শোকের মাতম। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন তার স্ত্রী, বাবা-মা ও শোকাহত স্বজনরা।
এলাকাবাসী সূত্র জানায়, সোমবার রাত ৮টার দিকে ধলিয়া ইউনিয়নের মাছিমপুর এলাকার অছিম উদ্দিন ভূঞা বাড়িতে সবুজের লাশ পৌঁছে। তখন গ্রামে এক শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়। লাশ পৌঁছার খবরে আত্মীয়-স্বজন ছাড়াও এলাকার শত শত মানুষ ভীড় জমায়।
পূর্বনির্ধারিত সময় রাত ১০টায় বাড়ির সামনে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় ইমামতি করেন তার বাবা মৌলভী আবু ইউসুফ। এসময় ছেলের কথা বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।
শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
নিহত সালাহউদ্দিন সবুজের বড় ভাই ফটিকছড়ি ফায়ার সার্ভিস স্টেশনের লিডার কামাল উদ্দিন জানান, তার ভাই সীতাকুন্ড ফায়ার সার্ভিস স্টেশনে চাকুরী করতেন। তার ৫ বছর বয়সী এক মেয়ে ও ১৮ মাস বয়সী এক ছেলে রয়েছে।
তিনি বলেন, চাকুরী করে চার ভাইয়ের সংসার ভালোই চলছিল। তার পরিবারে এমন একটি ঘটনা ভাবতে পারি নাই। বিষ্ফোরণে দ্বগ্ধ হওয়ার খবর পেয়ে তিনি গতকাল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে ভাই সবুজের লাশ শনাক্ত করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!