দৈনিক ফেনীর সময়

‘ফেনীতে আ’লীগ তালিকা করে হামলা চালাচ্ছে’ -বিএনপির অভিযোগ

‘ফেনীতে আ’লীগ তালিকা করে হামলা চালাচ্ছে’ -বিএনপির অভিযোগ

নিজস্ব প্রতিনিধি :

ফেনী সদর আসনের নির্বাচনী এলাকায় আওয়ামীলীগ তালিকা করে হামলা চালাচ্ছে অভিযোগ করেছেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার। তিনি বলেন, বিএনপি-যুবদল-ছাত্রদলের নেতাকর্মীদের তালিকা করে হামলার পরিকল্পনা করছে আওয়ামীলীগ। ইতিমধ্যে সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বসে ইউনিয়ন পর্যায়ে তালিকা করেছেন। সেই তালিকা অনুযায়ী ধাপে ধাপে হামলা শুরু হয়েছে। হামলার প্রথম স্বীকার সদর উপজেলা যুবদল সদস্য সচিব শাহাদাত হোসেন। শাহাদাতের উপর হামলার ঘটনায় ব্যবস্থা নিতে তাৎক্ষনিক পুলিশ সুপারকে ফোন দিই। তিনি ফোন রিসিভ করেননি। জেলার বিভিন্ন থানার ওসিরা স্থানীয় আওয়ামীলীগের সভাপতির ভূমিকায় রয়েছে বলে দাবী করেছেন।

একপ্রশ্নের জবাবে জেলা যুবদল সভাপতি জাকির হোসেন জসিম বলেন, যুবদলে কোন অনৈক্য নেই। জনগনকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে আওয়ামীলীগ ও তাদের পেটুয়া বাহিনীকে প্রতিহত করা হবে।

মঙ্গলবার বিকেলে শহরের ইসলামপুর রোডে বিএনপির অস্থায়ী অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন নেতারা। এসময় জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক এম এ খালেক, গাজী হাবিব উল্যাহ মানিক, এয়াকুব নবী প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৬ এপ্রিল ফরহাদনগরে আহত শাহাদাত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ফরহাদনগর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন টিপুর নেতৃত্বে হামলাকারীদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সদস্য আলাউদ্দিন জনি, যুবলীগ ক্যাডার আরিফ, ফরহাদ নগর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রউপ লাবিল, ছাত্রলীগ ক্যাডার আব্দুল্লাহ আল মামুন, শেখ বিজয়, ইনান, মেহেদী, মারুফ, সাইমন, সাকিব, মেহেদীর নাম উল্লেখ করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!