দৈনিক ফেনীর সময়

ফেনীতে জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে শপথ

ফেনীতে জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে শপথ

নিজস্ব প্রতিনিধি :

ফেনীতে ‘জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং মাদক বিরোধী কর্মকান্ডের নৈতিকতার অবক্ষয় ও বিপথগামীতা রোধকল্পে যুবকদের ভূমিকা’ শীর্ষক জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান। যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো: আবু জাফরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ বদরুল আলম মোল্লা, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো: ইউসুফ আলী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মিজানুর রহমান শরীফ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রæ মারমা।

সভায় অংশ নেয়া যুবক-যুবতীদের জঙ্গিবাদ, সন্ত্রাসবাদে না জড়ানো ও মাদক না ছুঁতে শপথ করান জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান।

অতিঘিগণ তাদের বক্তব্যে বলেন, মাদক ও জঙ্গিবাদ যুব সমাজকে ধ্বংসের পথে নিয়ে যায়। একজন মানুষ আদর্শ নাগরিক হতে হলে অবশ্যই মাদক ও জঙ্গিবাদ থেকে নিজেকে মুক্ত রাখতে হবে। কেউ মাদক সেবন করবে না এবং জঙ্গিবাদকে ঘৃণা করবে।

বক্তারা আরো বলেন, যারা নিজেকে ভালোবাসে, সমাজ ও দেশকে ভালোবাসে তারা কখনো মাদক ও জঙ্গিবাদের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করতে পারে না। মাদক সব সময় স্বাস্থ্যের জন্য, জীবনের জন্য ক্ষতিকর। আমাদের সবাইকে মাদকমুক্ত জীবন গড়তে হবে, সুস্থ বাঁচতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!