দৈনিক ফেনীর সময়

‘ফেনীতে নাশকতার চেষ্টা করলে দাঁত ভাঙ্গা জবাব’

‘ফেনীতে নাশকতার চেষ্টা করলে দাঁত ভাঙ্গা জবাব’

নিজস্ব প্রতিনিধি :

ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, আগামী নির্বাচন হতে দেড় বছর সময় আছে, এটা সুন্দর সময় নয়। সংগ্রাম করে এগিয়ে যেতে হবে। মাঠে-ময়দানে কাজ করতে হবে। ঐক্যবদ্ধভাবে কাজ করলে ২০২৩ সালের নির্বাচনে নৌকা প্রতীককে নির্বাচিত করতে পারবো। দল আছে বলেই এমপি, মেয়র, উপজেলা চেয়ারম্যান, কাউন্সিলর হয়েছি। দল না থাকলে কারো অস্তিত্ব থাকতো না। দলকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। ওয়ার্ডের দলীয় নেতাদের সাথে কাউন্সিলরদের সমন্বয় করতে হবে। ঐক্যবদ্ধ ধাকলে কোন অপশক্তি কিছুই করতে পারবেনা।

বিএনপি-জামাতকে উদ্দেশ্য করে সদর আসনের এ সংসদ সদস্য বলেন, আমি শুধু তামাশা দেখছি। ফেনীর মানুষ কষ্ট করলে এর পরিনাম ভালো হবে না। অতীতের মতো নাশকতার চেষ্টা করলে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

নিজাম হাজারী আরো বলেন, দেশে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন হচ্ছে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা বাস্তবায়ন করেছেন। তিনি জাতিকে স্বপ্ন দেখান, সেটি পূরন করে দেন। ফেনী জেলায় যে পরিমান উন্নয়ন হয়েছে সবই দৃশ্যমান।

শনিবার রাতে শহরের হোটেল বেস্ট ইন এ ফেনী পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পৌর আওয়ামীলীগের সভাপতি আয়নুল কবির শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল করিম, সদস্য হাজী আলাউদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্যাহ বি.কম, পৌর কমিটির সদস্য আব্বাস উদ্দিন হাজারী।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ক্রীড়া সম্পাদক ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর আমির হোসেন বাহার, সাংস্কৃতিক সম্পাদক ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিন বাহার, সদস্য ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর হারুন উর রশিদ মজুমদার, কৃষক লীগের সাধারণ সম্পাদক ও ১নং ওয়ার্ড কাউন্সিলর আশ্রাফুল আলম গীটার, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি তৌহিদ রেজানুর মাসুদ, ১৮নং ওয়ার্ড সভাপতি ও কাউন্সিলর সাইফুর রহমান সাইফু, ৩নং ওয়ার্ড সাধারন সম্পাদক ও কাউন্সিলর কহিনুর আলম, ২নং ওয়ার্ড কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, ১০নং ওয়ার্ড কাউন্সিলর খালেদ খান, ৯নং ওয়ার্ড সভাপতি মোতাহারুল করিম চৌধুরী কাউছার, পৌর কৃষক লীগের আহবায়ক আবদুল হালিম, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. শাহআলম, তাঁতি লীগের আহবায়ক মজিবুর রহমান বাবু, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহম্মেদ রিয়াদ আজিজ রাজিব, পৌর সভাপতি রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ, ১০নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত তুষার, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আফছার উদ্দিন বাবু, ৮নং ওয়ার্ড ছাতলীগের সভাপতি আবদুল্লাহ আল ইবনে মাসুদ।

শেষে জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য এবং ফেনী জেলা আওয়মীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান বি.কম এর আত্মার মাগফিরাত কামনায় দোয়া পরিচালনা করেন ফেনী কেন্দ্রীয় বড় জামে মসজিদের খতিব মাওলানা সাইফুল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!