দৈনিক ফেনীর সময়

ফেনীতে শেখ কামাল জাতীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট ৩০ ডিসেম্বর

ফেনীতে শেখ কামাল জাতীয়  ব্যাডমিন্টন টুর্নামেন্ট  ৩০ ডিসেম্বর

নিজস্ব প্রতিনিধি :

আগামী ৩০ ডিসেম্বর ফেনীতে শুরু হচ্ছে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল জাতীয় জুনিয়র অনূর্ধ্ব ১৪ ও ১৮ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২। খেলা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে গতকাল বুধবার দুপুরে শহরের বেস্ট ইন রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ফেনী জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত অনুষ্ঠানে টুর্নামেন্টের লোগো উম্মোচন করেন অতিথিবৃন্দ।

মতবিনিময় সভায় জানানো হয়, আগামী ৩০ ডিসেম্বর মরহুম খাইরুল আনোয়ার পিয়ারু জিমনেসিয়াম অনুষ্ঠিতব্য খেলা উপলক্ষে ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টার থেকে এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। সভাপতিত্ব করবেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও তথ্য কমিশনার ড. আব্দুল মালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান, পুলিশ সুপার জাকির হাসান, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ডক্টর সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর।

টুর্নামেন্ট বাস্তবায়ন কমিটির আহবায়ক শুসেন চন্দ্র শীল বলেছেন, জাতীয় পর্যায়ের এ টুর্নামেন্ট বাস্তবায়নের জন্য নানামুখী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে একটি সমৃদ্ধ সুভিনিয়র প্রকাশ করা হবে। ইতোমধ্যে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী টুর্নামেন্ট সুচারুভাবে বাস্তবায়নের নির্দেশনা দিয়েছেন। জাতীয় এ প্রতিযোগিতাকে আমরা সুন্দর ও আকর্ষণীয়ভাবে উপস্থাপন করে ফেনীর শান্তির জনপদের সুনাম সর্বত্র ছড়িয়ে দেব।

টুর্নামেন্ট বাস্তবায়ন কমিটির সদস্য সচিব আমির হোসেন বাহার জানান, এ খেলাকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়েছে। জাতীয় পর্যায়ের এই খেলায় ৮টি বিভাগীয় দল, ৬৪টি জেলা দল। প্রত্যেক দলে (বালক-বালিকা) অনূর্ধ্ব ১৪ ও ১৮ (একক ও দ্বৈত) সহ প্রায় তিনশোর মতো খেলোয়াড় ও কর্মকর্তা এখানে আসবেন। ৪ দিনব্যাপী টুর্নামেন্ট ২ জানুয়ারি পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হবে।

গতকাল বুধবার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবু সেলিম মাহমুদ উল হাসান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জাকির হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক মো: মাসুদুর রহমান।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহারের সঞ্চালনায় বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শেখ কামাল ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের আহবায়ক শুসেন চন্দ্র শীল।

উপস্থিত ছিলেন সহ-সভাপতি মজিবুল হক রিপন, অতিরিক্ত সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ চৌধুরী মুকুট ও যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিম, সদস্য মোহাং আজম চৌধুরীসহ জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্যবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!