দৈনিক ফেনীর সময়

ফেনীতে সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত

ফেনীতে সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত

সদর প্রতিনিধি :

ফেনীতে দাঁড়িয়ে থাকা লরিতে (লং ভেইকল) পিকআপ ভ্যানের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। বৃহস্পতিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার কাজির দিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন কুমিল্লার হোমনা উপজেলার সুবারামপুর এলাকার মো. শিমুল (৩০), তার স্ত্রী ইয়াসমিন (২০) এবং পিকআপ ভ্যানচালক আবু সাঈদ (২৯)। তার বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলায়। নিহত ব্যক্তিদের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শিমুল পেশায় একজন অটোরিকশাচালক ছিলেন। আজ বৃহস্পতিবার ভোরে শিমুল–ইয়াসমিন দম্পতি পিকআপ ভ্যানে করে বাসার মালামাল নিয়ে চট্টগ্রাম থেকে কুমিল্লায় যাচ্ছিলেন। ভোর পাঁচটার দিকে ফেনী সদর উপজেলা কাজিরদিঘী নামক স্থানে এসে পিকআপটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি মালবাহী লরিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। এতে শিমুল, ইয়াসমিন ও পিকআপচালক আবু সাঈদের মৃত্যু হয়। দুর্ঘটনায় পিকআপে থাকা শিমুলের শ্বশুর দেলোয়ার হোসেন (৬৫) ও পিকআপচালকের সহকারী মো. সাগর (২২) আহত হন। তাদের দুজনকে ২৫০ শয্যাবিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনী জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রায়হান উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। গুরতর আহত হয়েছেন দুইজন। আহত ব্যক্তিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তিদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ফাজিলপুর হাইওয়ে থানার ওসি রাশেদ খান চৌধুরী বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!