দৈনিক ফেনীর সময়

ফেনীতে ১৯ ফেব্রুয়ারি বসছে অ্যাথলেটিকসের বিভাগীয় আসর

ফেনীতে ১৯ ফেব্রুয়ারি বসছে অ্যাথলেটিকসের বিভাগীয় আসর

নিজস্ব প্রতিনিধি :

ফুটবল ও ব্যাডমিন্টনের পর এবার ফেনীতে বসছে অ্যাথলেটিকসের আসর। আগামী ১৯ ফেব্রুয়ারি রবিবার শহরের ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে বিভাগীয় পর্যায়ের এ আসরে ১১ জেলার সাড়ে ৩শ শিশু শিক্ষার্থী অংশ নেবে। এ আয়োজনের মধ্য দিয়ে অ্যাথলেটিকসের মত বড় কোন আয়োজন করা হচ্ছে।

ক্রীড়া সংস্থা সূত্র জানায়, শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় দিনব্যাপী এ আয়োজনে ৩২টি ইভেন্টের আয়োজন করা হচ্ছে। প্রতিটি ইভেন্টে ৩ জনকে পুরস্কৃত করা হবে। ফেনী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বৃহৎ এ আসরের আয়োজন করছে চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা। বিভাগীয় কমিশনার ড. মো: আমিনুর রহমান প্রধান অতিথি থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন। চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো: আনোয়ার হোসেন সহ বিভিন্ন জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকগণ অতিথি থাকবেন।

সূত্র আরো জানায়, গতকাল বিকালে ক্রীড়া সংস্থার সভাকক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। ফেনী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসানের সভাপতিত্বে সভায় সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার জাকির হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মাসুদুর রহমান, সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, যুগ্ম-সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ মুকুট, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিম, অ্যাথলেটিকস উপ-কমিটির আহবায়ক আবুল কালাম পাটোয়ারী, সংস্থার সদস্য জাফর উদ্দিন, বাহার উদ্দিন বাহার, দীপক চন্দ্র নাথ, তৌহিদুল ইসলাম তুহিন, রিয়াজ উদ্দিন রবিন, ইয়াছিন শরীফ মজুমদার, নাজিম উদ্দিন, মঞ্জিলা মিমি প্রমুখ। এই টুর্ণামেন্ট সফল করতে বেশ কয়েকটি উপ-কমিটি গঠন করা হয়েছে। খেলা পরিচালনা করতে ১২ জন বিচারক নির্ধারণ করা হয়।

ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার ফেনীর সময় কে জানান, “ফেনীতে একের পর এক বিভাগীয় টুর্ণামেন্টের জমকালো আয়োজনে বিভাগীয় ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ দারুণ খুশি। এজন্য তারা অ্যাথলেটিকস আয়োজনের জন্য ভাষা শহীদ সালাম স্টেডিয়াম বেছে নিয়েছে।”

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান ফেনীর সময় কে বলেন, “তৃণমূল পর্যায় থেকে নতুন অ্যাথলেট সন্ধান করতে অ্যাথলেটিকস ফেডারেশনের নির্দেশনায় স্কুল-মাদরাসা থেকে প্রতিযোগিতা শুরু হয়েছে। ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায় শেষে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতা হবে ফেনীতে। অবশ্যই এ আয়োজন করতে পেরে আমরা গর্বিত।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!