দৈনিক ফেনীর সময়

ফেনীতে ২৫শ রোগীকে ডায়াবেটিক সমিতির স্বাস্থ্যসেবা

ফেনীতে ২৫শ রোগীকে ডায়াবেটিক সমিতির স্বাস্থ্যসেবা

নিজস্ব প্রতিনিধি :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ফেনী ডায়াবেটিক সমিতির উদ্যোগে ২ হাজার ৫শ রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে। জেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা বিভিন্নবয়সী নারী-পুরুষদের ফ্রি ব্যবস্থাপত্র, ডায়াবেটিস পরীক্ষা, রক্তের গ্রুপ পরীক্ষা সহ বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। গতকাল সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মিজান রোডের ডায়াবেটিস হাসপাতাল সম্মুখস্ত শহীদ জহির রায়হান হল প্রাঙ্গনে এ ক্যাম্প চলে।

ডায়াবেটিক সমিতির উপদেষ্টা পরিষদের সভাপতি ও জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন। এসময় সিভিল সার্জন ও সমিতির উপদেষ্টা পরিষদ সহ-সভাপতি ডা: রফিক-উস্-ছালেহীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ গোলাম জাকারিয়া, সদর উপজেলা চেয়ারম্যান ও সমিতির সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসাইন পাটোয়ারী, সহকারী কমিশনার (ভূমি) লিখন বনিক, সমিতির কার্যকরী পরিষদ সহ-সভাপতি ওছমান হারুন মাহমুদ ও সামী-উল হক সাহীন, যুগ্ম-সম্পাদক সৈয়দ জহির উদ্দিন আকবর শিপন ও খোন্দকার নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ আবদুল আউয়াল সবুজ, সদস্য আলহাজ্ব হারুন-অর-রশীদ মজুমদার, আবু নাছের চৌধুরী, মনসুর উদ্দিন, জহিরুল আলম জহির, ফরিদ আহমদ ভূঁইয়া, সাহাব উদ্দিন আহমেদ সিকদার, এ.কে.এম সিরাজুল ইসলাম চৌধুরী, রাজীব খগেশ দত্ত এবং সাইফুদ্দিন আহমেদ সহ সমিতির আজীবন সদস্যগণ উপস্থিত ছিলেন।

মেডিকেল ক্যাম্পে ১৫ জন চিকিৎসক স্বতস্ফুর্তভাবে চিকিৎসা সেবা প্রদান করেন। দিবসটিকে যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে সকাল ১০টায় ফেনী ডায়াবেটিক সমিতি ও হাসপাতালের পক্ষ থেকে শহরের মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!