দৈনিক ফেনীর সময়

ফেনীর ট্রাংক রোডে আবার ছিনতাই করতে এসে ধরা নারী

ফেনীর ট্রাংক রোডে আবার ছিনতাই করতে এসে ধরা নারী

শহর প্রতিনিধি :

ফেনী শহরের ট্রাংক রোডের শহীদ মিনার সংলগ্ন রূপালী ব্যাংকের সামনে থেকে লাখ টাকা ছিনতাই করেছে চক্র। একই জায়গায় সোমবার ছিনতাই করতে এসে ধরা পড়েছেন চক্রের এক সদস্য। গ্রেফতার জোসনা খাতুন বগুড়া সদর থানার উত্তর জেলুবেড়া গ্রামের ভুট্টুর স্ত্রী। দীর্ঘদিন শহরের সহদেবপুর এলাকার রেলস্টেশন সংলগ্ন সাপুড়ে পাড়া বস্তিতে বসবাস করেন।

পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার শহরের রামপুর এলাকার সৈয়দ বাড়ি রোডের বাসিন্দা শাহআলমের স্ত্রী দিল আফরোজ বেগম বাসা থেকে ৫০ হাজার টাকা নিয়ে বের হন। পরবর্তীতে আড়াইটার দিকে ব্যাংক থেকে আরো ৫০ হাজার টাকা উত্তোলন করে ডাক্তারপাড়ায় বোনের বাসার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে ট্রাংক রোডের শহীদ মিনারের পশ্চিম পাশ্বের রাস্তা পারাপারের সময় দুইজন নারী ও দুইজন পুরুষ তাকে ঘিরে ধরেন। কিছু বুঝে উঠার আগেই তার ভ্যানিটি ব্যাগ থেকে ১ লাখ টাকা নিয়ে যায়।

দিল আফরোজ বেগম জানান, ঘটনার পর আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ছিনতাইকারীদের সনাক্ত করেন। গতকাল দুপুর দেড়টার দিকে রূপালী ব্যাংকের আশপাশে ঘোরাঘুরি অবস্থায় জোসনাকে আটক করে ফেনী মডেল থানায় সোপর্দ করি।

ফেনী মডেল থানার ওসি মো: নিজাম উদ্দিন জানান, গ্রেফতার প্রতারক নারীর কাছ থেকে ছিনতাই হওয়া ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

তিনি জানান, এ ধরনের অপরাধে তার সঙ্গে আরো কয়েকজন রয়েছে। তাদের সনাক্ত পূর্বক গ্রেফতার করতে পুলিশে চেষ্টা চালাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!