দৈনিক ফেনীর সময়

ফেনীর পাগলা মিয়া সড়ক সংস্কার কাজ উদ্বোধন

ফেনীর পাগলা মিয়া সড়ক সংস্কার কাজ উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি :

অবশেষে সংস্কার হতে চলেছে ফেনী শহরের বিকল্প প্রবেশপথ জনগুরুত্বপূর্ণ পাগলা মিয়া সড়ক। দীর্ঘ প্রায় ১০ বছর পর গতকাল রবিবার সকালে আমেনা-সিরাজ কনভেনশন হলের সামনে সংস্কার কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। দেড় কিলোমিটার লম্বা ও ২৪ ফুট প্রশস্ত সড়কটি সংস্কারে প্রায় ১২ কোটি টাকা প্রাক্কলন ব্যয় নির্ধারণ করা হয়েছে।

মেয়র স্বপন মিয়াজী সাংবাদিকদের বলেন, এই সড়কটি ভিআইপি সড়ক হিসেবে সুপরিচিত। এ সড়ক দিয়ে জেলার সর্বোচ্চ কর্তাব্যক্তিরা চলাচল করে থাকেন। তাই দীর্ঘমেয়াদী পরিকল্পনা করে এই রাস্তাটি আরসিসি ঢালাই করা হবে। সংস্কার কাজের দায়িত্ব পেয়েছে ন্যাশনাল ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ারিং কোম্পানি (এনডিই)। ২৪ ফুট প্রশস্ত করে রাস্তাটি সংস্কার করা হবে। ২৪ ফুটের আশপাশে কোনো বাড়ি-ঘর অথবা স্থাপনা থাকলে সেটি অপসারণ করা হবে।

উদ্বোধনের সময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জায়লস্কর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন, ১১নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মেহেদী আলম চৌধুরী রুবেল, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শাহাদাত চৌধুরী, পৌর কমিটির দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন সুমন, সহ-সম্পাদক এনএম নবী, জেলা যুবলীগের সহ-সম্পাদক মহিবুল্লাহ চৌধুরী মামুন প্রমুখ দলীয় নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!