দৈনিক ফেনীর সময়

ফেনীর ভূমি কর্মকর্তা সহ একই পরিবারের ৩ জন দূর্ঘটনায় নিহত

ফেনীর ভূমি কর্মকর্তা সহ একই পরিবারের ৩ জন দূর্ঘটনায় নিহত

নিজস্ব প্রতিনিধি :

দাউদকান্দিতে গতকাল রবিবার সকালে সড়ক দূর্ঘটনায় এক পরিবারের তিনজন নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির ইলিয়টগঞ্জের কাছে সকাল সাতটার দিকে সাহারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, ঢাকা থেকে ফেনীগামী একটি গাড়ির চালক নিয়ন্ত্রণ হারালে সেটি মহাসড়কের পাশের খাদে একটি মৎস্য প্রকল্পে ডুবে যায়। ঘটনাস্থলেই ছাগলনাইয়া পৌরসভার যশপুর এলাকার বাসিন্দা গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী (৫২), তার স্ত্রী জাহানারা আক্তার স্বপ্না (৪৮) ও শ্যালিকা সোনাগাজী উপজেলার দক্ষিন চর চান্দিয়া গ্রামের লন্ডন প্রবাসী মাইন উদ্দিনের স্ত্রী সালমা আক্তার নাজমা (৪৫) নিহত হন। নিহত গিয়াস বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব, দাগনভূইয়া উপজেলার পূর্বচন্দ্রপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা।

ইলিয়টগঞ্জ হাইওয়ে ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা মো: বজলুল হক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জাননা, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

দাগনভূঞা পৌর ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মোহাম্মদ ইয়াছিন জাননা, নিহতদের লাশ দুইদফা জানাযা শেষে বাদ মাগরিব পারিবারিক কবরস্থানের দাফন করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!