দৈনিক ফেনীর সময়

ফেনী কলেজের শতবর্ষ উৎসব আবারো পিছিয়ে যাচ্ছে

ফেনী কলেজের শতবর্ষ উৎসব আবারো পিছিয়ে যাচ্ছে

নিজস্ব প্রতিনিধি :

ফেনী সরকারি কলেজের শতবর্ষ পূর্তি উৎসব আয়োজন আবারো পিছিয়ে যাচ্ছে। আগামী ২৪ ও ২৫ ফেব্রæয়ারি শুক্র ও শনিবার দিনক্ষণ নির্ধারণ থাকলেও কমিটির প্রধান উপদেষ্টা ও সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী অসুস্থ থাকায় আয়োজকরা দ্বিতীয়বারের মতো অনুষ্ঠান পিছিয়ে নিচ্ছেন বলে শোনা যাচ্ছে।

এর আগে দুইদিনের অনুষ্ঠান ঘোষণা দিয়ে প্রস্তুতি শুরু হলেও ২৪ ডিসেম্বর আওয়ামীলীগের জাতীয় কাউন্সিল তারিখ নির্ধারণ হওয়ায় কলেজের অনুষ্ঠানটি দুই মাস পেছানো হয়। ২৪ ও ২৫ ফেব্রæয়ারি অনুষ্ঠানকে ঘিরে ব্যাপক প্রচার-প্রচারণা চালায় আয়োজক কমিটি। ইতিমধ্যে রেজিষ্ট্রেশনেও বেশ সাড়া মিলে। তবে কমিটির প্রধান উপদেষ্টা ও সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী চিকিৎসা নিতে প্রায় একমাস দেশের বাইরে থাকায় নির্ধারিত তারিখে অনুষ্ঠান আয়োজন নিয়ে অনিশ্চয়তায় পড়েন আয়োজকরা।

ইতিমধ্যে ব্যাপক প্রচারণার মধ্য দিয়ে নিবন্ধন কার্যক্রম শেষ হয়। আর মাত্র একসপ্তাহ বাকি থাকলেও চোখে পড়ার মতো কোন প্রস্তুতি না থাকায় নিবন্ধনকৃত প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা দ্বিধাদ্বন্ধ বিরাজ করছে। গতকাল বুধবার নিজাম হাজারী দেশে ফিরলেও এ বিষয়ে এখনো যথাযথ নির্দেশনা পাননি বলে সংশ্লিষ্ট দায়িত্বশীল সূত্র জানিয়েছে। তার সম্মতি পেলে মার্চের দ্বিতীয় সপ্তাহের দিকে অনুষ্ঠান হতে পারে বলে জানা গেছে।

উদযাপন কমিটির আহবায়ক মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব ফেনীর সময় কে জানান, দু’একদিনের মধ্যে কমিটির সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় পরবর্তী তারিখ নির্ধারণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!