দৈনিক ফেনীর সময়

ফেনী ডায়াবেটিক সমিতির নির্বাচন ৪ মার্চ

ফেনী ডায়াবেটিক সমিতির নির্বাচন ৪ মার্চ

নিজস্ব প্রতিনিধি :

ফেনী ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন আগামী ৪ মার্চ অনুষ্ঠিত হবে। ওইদিন দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট অভিষেক দাশ নির্বাচনী তফসিল ঘোষণা করেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সমিতির গঠনতন্ত্রের বিধান অনুযায়ী গঠিত নির্বাচন কমিশন এর ১ম সভার সিদ্ধান্ত অনুযায়ী ফেনী ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের তফসিল হয়। ১২ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের অফিস কক্ষে প্রাথমিক ভোটার তালিকা সম্পর্কে আপত্তি ও শুনানি, পরদিন সকাল ১০টায় সমিতির নোটিশ বোর্ডে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। ১৪ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের অফিস কক্ষ থেকে মনোনয়নপত্র আহবান করা হয়েছে। পরদিন ১৯ ফেব্রুয়ারি একইসয়ে মনোনয়ন পত্র গ্রহণ করা হবে।

২০ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মনোনয়ন পত্র বাছাই করা হবে। একইদিন দুপুর ২টায় প্রাথমিক প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ২২ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত মনোনয়ন পত্র বাতিলের বিরুদ্ধে আপত্তি দাখিল ও গ্রহণ, ২৩ ফেব্রুয়ারি মনোনয়ন পত্র বাতিলের বিরুদ্ধে আপত্তি শুনানি ও নিষ্পত্তি শেষে বিকাল ৫টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ২৬ ফেব্রুয়ারি মনোনয়ন পত্র প্রত্যাহারের দিন ধার্য্য রয়েছে। একইদিন বিকাল ৪টায় চূড়ান্ত প্রতিদ্বন্ধী প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!