দৈনিক ফেনীর সময়

ফেনী পলিটেকনিকে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ : তদন্ত কমিটিতে পরিবর্তন

ফেনী পলিটেকনিকে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ : তদন্ত কমিটিতে পরিবর্তন

নিজস্ব প্রতিনিধি :

ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে গত ১ মার্চ বুধবার দুপুরে ছাত্রলীগের দুই দু’গ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনার তদন্তে কমিটি পুনরায় পরিবর্তন করা হয়েছে। কমিটিতে নতুন করে ৭ কর্মদিবস সময় বেধে দেয়া হয়।

ইনস্টিটিউট অধ্যক্ষ প্রকৌশলী প্রদীপ্ত খিসা ফেনীর সময় কে জানান, সোমবার পলিটেকনিক ইনস্টিটিউটের একাডেমিক প্রশাসনিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় পাওয়ার ডিপার্টমেন্টের চীফ ইনস্ট্রাক্টর ও এআইডিটি বিভাগের বিভাগীয় প্রধান ইখলাস উদ্দিনকে আহবায়কের দায়িত্ব পান। ভারপ্রাপ্ত নিরাপত্তা কর্মকর্তা রফিক আহমদ সদস্য সচিবের দায়িত্বে বহাল রয়েছেন। কমিটিতে সাহাব উদ্দিন ছাত্রাবাসের সুপার ও মেকানিক্যাল বিভাগের চীফ ইনস্ট্রাক্টর ও বিভাগীয় প্রধান মোহাম্মদ আক্তারুজ্জামান, শিক্ষক সমিতির সভাপতি ও শাহীন ছাত্রাবাসের সুপার জিএম তাজ উদ্দিন, কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মোস্তফা কামালকে দায়িত্ব দেয়া হয়েছে।

প্রসঙ্গত; গত ১ মার্চ বুধবার দুপুরে ছাত্রলীগের দুই দু’গ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় ইনস্টিটিউট শাখা সভাপতি মিশু সহ ৯ জন আহত হয়। পরদিন ৯ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছিল ইনস্টিটিউট প্রশাসন। কমিটিকে আগামী ১০ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে সময় দেয়া হয়েছিল।

কমিটির প্রধান ইলেকট্রিক্যাল বিভাগের চীফ ইনস্ট্রাক্টর জয়নাল আবদীন অসুস্থ হয়ে পড়ায় পুনর্গঠন করা হয়। এ ঘটনায় জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ৬ নেতাকে ছাত্রলীগের পদ থেকে বহিস্কার করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!