দৈনিক ফেনীর সময়

‘ফেনী প্রেসক্লাবে হামলাকারীদের গ্রেফতার করুন’

‘ফেনী প্রেসক্লাবে হামলাকারীদের গ্রেফতার করুন’

শহর প্রতিনিধি :

ফেনীতে বিএনপি ও আওয়ামীলীগের পাল্টাপাল্টি কর্মসূচীকে ঘিরে সংঘর্ষের সময় প্রেস ক্লাবে হামলা ও ১১ সাংবাদিক আহতের প্রতিবাদে ফেনীতে কর্মবিরতী পালন করেছে সাংবাদিকরা। বুধবার বেলা ১১টার দিকে শুরু হওয়া কর্মবিরতি দুই ঘন্টাব্যাপী চলে।

ডিবিসি ও অবজারভার প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভ‚ইঁয়ার পরিচালনায় এসময় বক্তব্য রাখেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি একেএম আবদুর রহিম, দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও ভোরের কাগজ প্রতিনিধি শুকদেব নাথ তপন, কালেরকন্ঠ প্রতিনিধি আসাদুজ্জামান দারা, বাসস প্রতিনিধি ও দৈনিক ফেনী সম্পাদক আরিফুল আমিন রিজভী, স্বদেশপত্র সম্পাদক এন এন জীবন, মানবজমিন প্রতিনিধি নাজমুল হক শামীম, সময় টেলিভিশনের সহযোগী সিনিয়র রিপোর্টার আতিয়ার সজল, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আরিফুর রহমান, বাংলাদেশ টুডে প্রতিনিধি কামাল উদ্দিন ভ‚ঞাঁ, নয়াপয়গাম সম্পাদক এনামুল হক

পাটোয়ারী, স্টার লাইনের সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, আমার সংবাদ প্রতিনিধি এস.এম ইউসুফ আলী, এটিএন নিউজ প্রতিনিধি দিদারুল আলম, সাপ্তাহিক ফেনী সমাচার সম্পাদক মুহিবুল্লাহ ফরহাদ, ফেনী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও নয়া শতাব্দী প্রতিনিধি আলী হায়দার মানিক, ফেনী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও আলোকিত বাংলাদেশ প্রতিনিধি জহিরুল হক মিলন, সাংবাদিক ইউনিয়ন ফেনীর সভাপতি ও সাপ্তাহিক ফেনীর প্রত্যয় ভারপ্রাপ্ত সম্পাদক সিদ্দিক আল মামুন, ইয়ুথ জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক ও বাংলানিউজ প্রতিনিধি সোলায়মান হাজারী ডালিম, মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিন, সময় টিভির ক্যামরাপার্সন মীর হোসেন রাসেল প্রমুখ। কর্মসূচীতে প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত নবীন-প্রবীণ সাংবাদিকরা অংশ নেন।

সাংবাদিকরা তাদের বক্তব্যে বলেন, প্রেসক্লাব সাংবাদিকদের তীর্থভ‚মি। সাংবাদিকদের জন্য পবিত্র জায়গা। এই ভবনে হামলা স্বাধীন গণমাধ্যমের উপর হামলা। কারা হামলা করেছে ভিডিও ফুটেজে স্পষ্ট রয়েছে। দুই দলের কর্মসূচী চলাকালে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানান। তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!