দৈনিক ফেনীর সময়

ফেনী ফালাহিয়ায় তিনশতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ফেনী ফালাহিয়ায় তিনশতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ফেনী অফিস: ফেনীর ঐতিহ্যবাহী আল-জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদরাসায় ২০২১ ও ২০২২ সালের দাখিল ও আলিম পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ৩শতাধিক কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধণা ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে মাদরাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

মাদরাসা গভর্নিং বডির সভাপতি ও পৌর কাউন্সিলর হারুন অর রশিদ মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন গভর্নিং বডির সাবেক সভাপতি কেবিএম জাহাঙ্গীর আলম ও ১০নং ওয়ার্ড কাউন্সিলর খালেদ খান পাঠান। উপাধ্যক্ষ মাওলানা মাহমুদুল হকের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মুফতি ফারুক আহমাদ। এছাড়া বক্তব্য রাখেন গভর্নিং বডির সদস্য অধ্যাপক আবু ইউসুফ, মোহাম্মদ শাহাদাত হোসেন, মাহতাব উদ্দিন মুন্না ও ইয়াছিন আরাফাত রাজু। শিক্ষার্থীদের পক্ষে আরবি ও ইংরেজিতে বক্তব্য রাখেন যথাক্রমে মোহাম্মদ সায়েম, রাহাতুল জাহান সারা। শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করা হয়।

পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে সততা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে শিক্ষার্থীদের জীবন গড়ার আহবান জানান। সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর সহযোগিতায় তিনি মাদরাসায় নতুন ভবন নির্মাণ ও শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন সহ যাবতীয় উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!