দৈনিক ফেনীর সময়

ফেনী মুহুরী লিও ক্লাব  ৪ গুণী সাংবাদিক সম্মাননা ও  সাংবাদিকতা প্রশিক্ষণ কর্মশালা

ফেনী মুহুরী লিও ক্লাব   ৪ গুণী সাংবাদিক সম্মাননা ও   সাংবাদিকতা প্রশিক্ষণ কর্মশালা

নিজস্ব প্রতিনিধি :

ফেনী মুহুরী লিও ক্লাবের উদ্যোগে দিনব্যাপী সাংবাদিকতা প্রশিক্ষণ কর্মশালা এবং গুণী সাংবাদিক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল রবিবার শহরের ডাক্তার পাড়াস্থ ফেনী লায়ন্স ফ্যামেলি কার্যালয়ে দিনব্যাপী লিওদের জন্য সাংবাদিকতা প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় পত্রিকা ও ম্যাগাজিন সম্পাদনা বিষয়ক পর্ব পরিচালনা করেন ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, লিওদের জন্য উপস্থাপনা ও সঞ্চালনার কৌশল সম্পর্কিত পর্বের প্রশিক্ষণ প্রদান করেন লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরীর ভাইস প্রেসিডেন্ট লায়ন মোর্শেদ হোসাইন, টিভি সাংবাদিকতা পর্বের প্রশিক্ষণ প্রদান করেন সময় টেলিভিশন, ফেনী ব্যুরো অফিসের জেষ্ঠ্য প্রতিবেদক লায়ন মো: আতিয়ার হাওলাদার সজল, বুনিয়াদি সাংবাদিকতা পর্বের প্রশিক্ষণ প্রদান করেন বাংলাদেশ টেলিভিশনের ফেনী জেলা প্রতিনিধি ও দৈনিক অজেয় বাংলার সম্পাদক শওকত মাহমুদ, মৌলিক সাংবাদিকতা পর্বের প্রশিক্ষণ প্রদান করেন ডিবিসি নিউজ ও দ্যা ডেইলি অবজারভার এর ফেনী প্রতিনিধি ও লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরীর আইপিপি লায়ন মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া।

ক্লাবের এক্টিং প্রেসিডেন্ট লিও খালেদ চৌধুরী নিলয়ের সভাপতিত্বে ও জয়েন্ট সেক্রেটারি লিও আনিকা তাবাসসুম তোফার সঞ্চালনায় গুণী সাংবাদিক সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার সাবেক প্যানেল মেয়র, লায়ন্স জেলার কনসার্ন রিজিয়ন চেয়ারপার্সন ও ক্লাবের চার্টার অ্যাডভাইজর লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল। গুণী সাংবাদিক হিসেবে সম্মাননা প্রদান করা হয় মোহাম্মদ শাহাদাত হোসেন, লায়ন মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, শওকত মাহমুদ ও লায়ন মোঃ আতিয়ার হাওলাদার সজলকে।

উক্ত অনুষ্ঠানসমূহে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরীর প্রেসিডেন্ট লায়ন এডভোকেট নুরুল ইসলাম মজুমদার সোহাগ, লিও ডিস্ট্রিক্ট ট্রেজারার ও ফেনী মুহুরী লিও ক্লাবের চার্টার প্রেসিডেন্ট লিও তাসিন সোবহান, আইপিপি ডাঃ ফারহান ফুয়াদ, ট্রেজারার লিও আব্দুর রহিম আয়মান। উক্ত কর্মশালায় ফেনী মুহুরী লিও ক্লাবের ৩০ জন লিও সদস্য অংশগ্রহণ করে এবং তারা সাংবাদিকতা সংক্রান্ত মৌলিক বিষয়গুলো শেখার সুযোগ পেয়েছে বলে অভিমত ব্যাক্ত করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!