দৈনিক ফেনীর সময়

ফেনী রিপোর্টার্স ইউনিটিতে কবি মাহবুব আলতমাসের মৃত্যুবার্ষিকী পালিত

ফেনী রিপোর্টার্স ইউনিটিতে কবি মাহবুব আলতমাসের মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি :

ফেনী রিপোর্টার্স ইউনিটির সাবেক সদস্য ও দৈনিক ফেনীর সময় ফিচার এডিটর কবি মাহবুব আলতমাসের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় ইউনিটি মিলনায়তনে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউনিটির সাধারণ সম্পাদক ও এটিএন নিউজ প্রতিনিধি দিদারুল আলম।

ইউনিটির সহযোগী সদস্য কবি বকুল আক্তার দরিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন ফেনী ডায়াবেটিস হাসপাতালের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব, ফেনী পোয়েট সোসাইটির সাধারন সম্পাদক ও আনন্দ ভৈরবী সম্পাদক কবি মনজুর তাজিম, ফেনী রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ইসমাইল হোসেন সিরাজী ও সাবেক সাধারণ সম্পাদক শুকদেব নাথ তপন,দৈনিক স্টার লাইনের সহযোগি সম্পাদক জসিম মাহমুদ, জাতীয় কবিতা পরিষদ সভাপতি কবি ইকবাল চৌধুরী,বলপয়েন্টের সমম্বয়ক কবি ইকবাল আলম,দৈনিক সংবাদ প্রতিনিধি কবি শাবিহ মাহমুদ, সাংস্কৃতিক সংগঠক নাছির উদ্দিন সাইমুন,সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক সমর দেবনাথ, কবি উত্তম দেবনাথ, মরহুমের চাচাতো ভাই ছেরাজুল হক ও মোহাম্মদ আলী নসু প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন ফেনী রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক আলী হায়দার মানিক ও জহিরুল হক মিলন, দৈনিক প্রভাত আলো বার্তা সম্পাদক এম এ জাফর, সাপ্তাহিক স্বদেশপত্র সম্পাদক এনএন জীবন,সাপ্তাহিক আজকের প্রতিক্রিয়া সম্পাদক নিজাম উদ্দিন মজুমদার,সাপ্তাহিক নীহারিকা নির্বাহী সম্পাদক রফিকুল ইসলাম, ক‌বি সবুজ আহমদ, কলা‌মিস্ট ইমরান ইমন, জেলা শিল্পকলা একাডেমির সদস্য সমরজিৎ দাস টুটুল ও হুমায়ুন মজুমদার, ফেনী রিপোর্টার্স ইউনিটির কোষাধ্যক্ষ নুর উল্যাহ কায়সার, দপ্তর সম্পাদক মফিজুর রহমান, ক্রীড়া সম্পাদক মো: শফি উল্যাহ রিপন ও প্রচার সম্পাদক তোফায়েল আহমদ নিলয় সোনাগাজী প্রেসক্লাব সভাপতি শেখ আবদুল হান্নান, দৈনিক স্টার লাইনের সাহিত্য সম্পাদক আবদুস সালাম,কবি গাজী হানিফ প্রমুখ প্রমুখ।
দোয়া মুনাজাত পরিচালনা করেন ফেনী কেন্দ্রীয় বড় জামে মসজিদের খতিব মাওলানা সাইফুল্লাহ। এছাড়াও সাংবাদিক, কবি-সাহিত্যিক ও বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত কবি মাহবুব আলতমাস সুজন ফেনী জেলা কমিটি,ফেনী পোয়েট সোসাইটি ও ফেনী জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ছিলেন।তাঁর পৈত্রিক বাড়ী সোনাগাজীর সেনের খীলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!