দৈনিক ফেনীর সময়

ফেনী রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দের সাথে আলাপকালে তথ্য সচিব সাংবাদিকতায় ফেনীর গৌরবোজ্জল ইতিহাস রয়েছে

ফেনী রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দের সাথে আলাপকালে তথ্য সচিব সাংবাদিকতায় ফেনীর গৌরবোজ্জল ইতিহাস রয়েছে

নিজস্ব প্রতিনিধি : ফেনীতে তথ্য ও সম্প্রচার সচিব মো: হুমায়ুন কবীর খোন্দকার বলেছেন, মিডিয়া চাইলে দেশের প্রত্যন্ত অঞ্চলে জনগণের দৌরগোড়ায় যে কোন তথ্য পৌঁছে দিতে পারেন। জাতি গঠনে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সাংবাদিকতা অত্যন্ত উন্নত একটি পেশা। তিনি বলেন, লেখাপড়া ছাড়া যদি কেউ সাংবাদিকতা করেন সে কিন্তু ভালো করতে পারবে না। প্রচুর পড়াশোনা লাগবে। এ কলম যুগে যুগে অনেক পরিবর্তন এনেছে এবং বিপ্লব ঘটিয়েছে। সাংবাদিকরা সাদাকে সাদা বলেন, কালোকে কালো বলেন।

ফেনীর সাবেক এ জেলা প্রশাসক বলেন, সাংবাদিকতায় রয়েছে ফেনীর গৌরবোজ্জল ইতিহাস। ফেনীতে দায়িত্বপালনকালে সবচেয়ে বেশি সহযোগিতা পেয়েছি সাংবাদিকদের। আমি দেশের যেখানেই যাই ফেনীর সাংবাদিকদের সুনাম করি। আমরা আইটি ক্ষেত্রে বিপ্লব ঘটাবো। আমরা আইসিটি মন্ত্রণালয়ের মাধ্যমে জোরে-শোরে কাজ করছি। আমরা নিজস্ব স্যাটেলাইট থেকে নেট ব্যবহার করছি। আমরা এখন আর অন্য থেকে নেট ব্যবহার করতে হয় না।

গতকাল সোমবার দুপুরে ফেনী সার্কিট হাউজে ফেনী রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় কালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি সভায় একটি কমন কথা বলে থাকেন সেটি হলো দেশের কোথাও কোন প্রকার অনাবাদি বা প্রতিত জায়গা রাখা যাবে না। আপনার ঘরের সামনে যে জায়গা আছে সেখানে একটা সিম গাছ লাগিয়ে দেন। যেখানেই জায়গা রয়েছে সেখানে সবজির বীজ লাগিয়ে দিতে হবে।
ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক ও এটিএন নিউজ প্রতিনিধি দিদারুল আলম, নবনির্বাচিত (২০২৩ সাল) কমিটির সভাপতি ও ভোরের কাগজের প্রতিনিধি শুকদেব নাথ তপন, সাধারণ সম্পাদক ও দৈনিক ফেনীর সময় নির্বাহী সম্পাদক আলী হায়দার মানিক, সহ-সভাপতি ও দৈনিক প্রভাত আলো বার্তা সম্পাদক এমএ জাফর, সাবেক সাধারণ সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি যতন মজুমদার, বর্তমান কোষাধ্যক্ষ ও দৈনিক স্টার লাইন পত্রিকার বার্তা সম্পাদক নুর উল্যাহ কায়সার, প্রচার সম্পাদক ও মোহনা টিভির প্রতিনিধি তোফায়েল আহমেদ নিলয়, ক্রীড়া সম্পাদক ও দৈনিক দেশরূপান্তর প্রতিনিধি মো: সফি উল্যাহ রিপন, সদস্য ও বাংলাদেশ বেতার প্রতিনিধি আবুল কাশেম চৌধুরী, সদস্য ও স্বদেশকন্ঠ সম্পাদক নুর তানজিলা রহমান, সদস্য ও দৈনিক স্টার লাইন পত্রিকার স্টাফ রিপোর্টার আজিজ আল ফয়সাল প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় সাংবাদিক নেতৃবৃন্দ ছাড়াও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মাসুদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন, আইসিটি) ফাহমিদা হক ও স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!