দৈনিক ফেনীর সময়

ফেনী শহরে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে পৌরসভার ভূমিকা জরুরী- জেলা প্রশাসক

ফেনী শহরে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে পৌরসভার ভূমিকা জরুরী- জেলা প্রশাসক

নিজস্ব প্রতিনিধি :

ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান বলেছেন, “পৌর এলাকার মধ্যে বাজার সমূহে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে পৌরসভাকে ভূমিকা রাখতে হবে। পাশাপাশি যানজট নিয়ন্ত্রণ, ফুটপাত দখল রোধে পৌরসভাকে নিয়মিত অভিযান চালাতে হবে। পবিত্র রমজানে যেন দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে থাকে সেই বিষয়ে কাজ করবে জেলা প্রশাসন। একইসঙ্গে রোজায় ইফতারে কৃত্রিম রং না মেশাতে ব্যবসায়ীসহ সংশ্লিষ্টদের সতর্ক করা হয়।

রবিবার (১৯মার্চ) জেলা উন্নয়ন ও সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মাসুদুর রহমান। সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা, উন্নয়ন ও আইসিটি) ফাহমিদা হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: শাহাদাত হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আনোয়ার হোসাইন পাটোয়ারী, সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী জহির উদ্দিন, ফেনী জেনারেল হাসপাতালের আরএমও ডা: আসিফ ইকবাল, ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সহ-সভাপতি আবুল কাশেম, ফেনী পৌরসভার কাউন্সিলর সাইফুর রহমান।

জেলা প্রশাসক আরো বলেন, মহান স্বাধীনতা দিবস যথাযোগ্য মর্যাদায় পালনে সকলের প্রতি আহবান জানান এবং যেসব সরকারী কর্মকর্তা রাষ্ট্রীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করবে না বা উপস্থিত থাকবে না তাদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিবে। সকল শিক্ষা প্রতিষ্ঠানে রেড ক্রিসেন্টের সহ শিক্ষা কার্যক্রম পরিচালনা করতে সরকারের নির্দেশনা রয়েছে। এটি বাস্তবায়নে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) কে নির্দেশ দেন আবু সেলিম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!